আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

নেতাদের ব্যানার-ফেস্টুন সিসিকের ট্রাকে!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৪ ০০:০৯:২০

নিজস্ব প্রতিবেদক :: কিছুদিন বিরতির পর আবারো সিলেট নগরীর বিভিন্ন এলাকায় সাটানো ব্যানার ফেস্টুন বিলবোর্ড অপসারণ অভিযানে নেমেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পরিচালিত অভিযানে নগরীর জিন্দাবাজার, চৌহাট্টা এলাকা থেকে প্রায় সহস্রাধিক ব্যানার ফেস্টুন অপসারণ করা হয়।

বৈদ্যুতিক খুটি, গাছ কিংবা ভবনে সাঁটানো এসব ব্যানার ফেস্টুনের বেশিরভাগই ছিল রাজনৈতিক নেতাদের। অভিযানে অপসারিত এসব ব্যানার-ফেস্টুন খুলে সিসিকের ট্রাকে তুলে নিয়া যাওয়া হয়। সিটি করপোরেশনের ডজনখানেক কর্মী এবং একাধিক ট্রাক এ কাজে ব্যবহার করা হয়। অভিযানে সিটি করপোরেশনের একটি ট্রাক পুরোপুরি ভরে যায় এসব অবৈধ ব্যানার ফেস্টুনে।

সিসিক সুত্র জানায়- যত্রতত্র ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড লাগানোয় নগরীর সৌন্দর্য নষ্ট হয়েছে। সে কারণে এই অভিযান শুরু করা হয়েছে। মহানগরী পরিচ্ছন্ন না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, জানুয়ারি মাসের ৩০ তারিখ সিলেটে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ১ ফেব্রুয়ারি সিলেটে আসেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং ৫ ফেব্রুয়ারি আসেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। এক সপ্তাহের মধ্যেই দেশের শীর্ষ তিন রাজনৈতিক নেতার সিলেট আগমণে পুরো নগরী ছেয়ে যায় ব্যানার-ফেস্টুন আর বিলবোর্ডে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ফেব্রুয়ারি ২০১৮/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন