আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

রাষ্ট্রপতির সফর ঘিরে সিলেটে র‌্যাবের বিশেষ মহড়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৪ ১৭:২০:৩৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) প্রথম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বিশ্ববিদ্যালয়টির আচার্য ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ২টায় সিলেটে পৌঁছাবেন তিনি।

এরপর হযরত শাহজালাল (র.) ও শাহ পরান (র.) মাজার জিয়ারত শেষে সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন এবং স্নাতক, এমএস ও পিএইচডি ডিগ্রিধারীদের সনদ দিবেন।

রাষ্ট্রপতির সফরকে ঘিরে নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে বিশেষ নিরাপত্তা মহড়া সম্পন্ন করেছে র‌্যাব-৯। বুধবার দুপুরে মহানগরীর বিমানবন্দর সড়ক, আম্বরখানা-টিলাগড় সড়ক, দরগাহ এলাকাতে এ নিরাপত্তা মহড়া অনুষ্ঠিত হয়। এতে র‌্যাব-৯ এর একটি চৌকস দল অংশ নেয়।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার  মো. মনিরুজ্জামান বিষয়ট নিশ্চিত করেছেন।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, রাষ্ট্রপতি সিলেটে পৌঁছানোর পর দুই মাজার জিয়ারত শেষে কৃষি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

এদিকে, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে সিলেটে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা থাকবে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব।

এরইমধ্যে নগরীর সব প্রবেশদ্বারসহ ১৮টি স্পটে তল্লাশি কার্যক্রম শুরু করেছে সিলেট মহানগর পুলিশ। এছাড়া ওই দিন কিছু সড়কে যানবাহন ও জনসাধারণের চলাচল সীমিত করে আনা হবে। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিও গণমাধ্যমে পাঠানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ ফেব্রুয়ারি ২০১৮/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন