আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় প্রাণের উৎসব বসন্ত উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৪ ১৯:৩৬:১৪

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় নজরুল একাডেমির উদ্যোগে বসন্ত উৎসব ১৪২৪ উদযাপন করা হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ উৎসব হয়েছে।

এতে সভাপতিত্ব করেন নজরুল একাডেমির সভাপতি দীপক রঞ্জন নন্দী। প্রধান অতিথি ছিলেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী।

একাডেমির উপদেষ্টা মসরুর আলম চৌধুরী ও সংগীত শিক্ষিকা দিনা ঘোষের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান, একাডেমির উপদেষ্টা ও পৌরসভার প্যানেল মেয়র তাজ উদ্দিন, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোপাল দত্ত, একাডেমির উপদেষ্টা জুনেদ রায়হান রিপন ও সাধারণ সম্পাদক মিলন দে প্রমুখ।

এসময় প্রভাষক বদরুল ইসলাম মনু, সাবেক কাউন্সিলর কায়সার পারভেজ, সাংবাদিক লিটন শরীফ, বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য বদরুল ইসলাম চৌধুরী পুতুল, সাংবাদিক তপন কুমার দাস, এজে লাভলু, নজরুল একাডেমির শিল্পী ঝুমা আচার্য, টিটু দেবনাথ, পার্থ সার্থি দেব, জয়দীপ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নজরুল একাডেমিকে সার্বিক সহযোগিতা করায় বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), থানার অফিসার ইনচার্জ (ওসি) ও বড়লেখা প্রেসক্লাবকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। পরে একাডেমির শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ফেব্রুয়ারি ২০১৮/এজেএল/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন