আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সাস্ট ক্যারিয়ার ক্লাবের ৭ম বর্ষে পদার্পন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৪ ২১:১৫:২৩

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাব ৭ম বর্ষে পদার্পন করেছে। আনন্দ র‌্যালী, সমাবেশ, কেক কাটা, মিষ্টি বিতরণ সহ বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন সংগঠনটির নেতাকর্মীরা।

বুধবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে থেকে আনন্দ র‌্যালী শুরু হয়। র‌্যালীটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুণরায় একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সংগঠনটির সভাপতি স্বপন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স্বপ্নীল দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাস্ট ক্যারিয়ার ক্লাবের উপদেষ্ঠা অধ্যাপক ড. মুজাম্মেল হক, সহকারি অধ্যাপক  সৌরভ রায়,  সংগঠনটির সাবেক সভাপতি উত্তম দাস, সাকিব হাসান, সাবেক কোষাধ্যক্ষ অপু চন্দ্র শীল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শিক্ষার্থীদের স্বপ্নের ক্যারিয়ার গড়তে সাস্ট ক্যারিয়ার ক্লাব অগ্রণী ভূমিকা পালন করছে। একজন শিক্ষার্থীকে তার ক্যারিয়ার পছন্দ করা, লক্ষ্য অর্জনের পথে বিভিন্ন কর্মশালা, মোটিভেশন্যাল সেশন, সেমিনার, সিম্পোজিয়ামের আয়োজন থেকে শুরু করে ক্যাম্পাসে জব ফেয়ারের  মাধ্যমে পছন্দের চাকরির সন্ধ্যান পেতে দীর্ঘ ছয় বছর থেকে কাজ করে আসছে।  এসময় বক্তরা সাস্ট ক্যারিয়ার ক্লাবের এই কর্মপ্রচেষ্টা অব্যাহত  রাখার আশাবাদ ব্যক্ত করেন।

পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আগত অতিথি ও সংগঠনের নেতাকর্মীরা। এসময় সংগঠনের পক্ষ থেকে  উপস্থিত সকলকে  মিষ্টিমুখ করানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ফেব্রুয়ারি ২০১৮/মেক/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন