আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের দাফন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৪ ২১:৫৪:৩২

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সরিষপুর উত্তরপাড়া গ্রামের প্রবীন মুরব্বী মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান গত ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিহি ...... রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাযা মঙ্গলবার বাদ আছর সরিষপুর, বারই গ্রাম, রিফাৎপুর সম্মিলিত ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাযার পূর্বে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্ষাদা গার্ড অব অনার প্রদান করা হয়। জানাযার পর মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। রাষ্ট্রীয় মর্ষাদা প্রদানকালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার শাহেদ মোস্তফা, মোগলাবাজার থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসাইন, বীর মুক্তিযুদ্ধা আব্দুল জলিল গেদা।

মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের জানাজার নামাজে উপস্থিত ছিলেন আব্দুর রকিব, সিদ্দেক আলী, মোঃ হিরা মিয়া, মোগলাবাজার ইউনিয়ন পরিষদ ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ আইয়ুব হোসেন, সাবেক মেম্বার নজরুল ইসলাম পংকি, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুরমান আলী, সাধারণ সম্পাদক আবুল কাশেম শাহিন, মকবুল হোসেন, ইসমাইল আলী, ইব্রাহিম প্রমুখ।

এদিকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার শাহেদ মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও মোগলাবাজার ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের মেম্বার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মোঃ আইয়ুব হোসেন ও মোগলাবাজার ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, এলাকার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেত্রবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শেকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/১৪ ফেব্রুয়ারি ২০১৮/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন