আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

বালাগঞ্জের ৩ গুণীজনের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৫ ০০:৫২:১৫

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী মেধা বৃত্তি, শাহনূর চৌধুরী মেধা বৃত্তি এবং উপাধ্যক্ষ সফিক উদ্দিন শিক্ষা বৃত্তির সনদ প্রদান করা হয়েছে। বৃত্তি প্রদান উপলক্ষে বুধবার দুপুরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সফিক উদ্দিন শিক্ষা বৃত্তির প্রবর্তক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি উপাধ্যক্ষ সফিক উদ্দিন। বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামাল আহমদ।

অনুষ্ঠানে এলাকার ৩ গুণীজন অবসরপ্রাপ্ত বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুলের প্রবীণ শিক্ষক শাহনূর চৌধুরী এবং ঢাকা দক্ষিণ ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ সফিক উদ্দিনের উদ্যোগে বিদ্যালয়ের সপ্তম থেকে দশম শ্রেণির ১৫জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি এবং সদন প্রদান করা হয়।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আতাউর রহমান মুজিবের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগী খালেদ আহমদ, বিশিষ্ট সমাজকর্মি হাজী এমএ মালেক, আব্দুল করিম তালুকদার, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাওলানা আজমান আলী, আছলম খান, গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, শিক্ষানুরাগী রায়হান চৌধুরী হৃদয়, ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান, আব্দুল কুদ্দুস, মাহমুদুন্নেছা, সুমন চন্দ্র সরকার, মো. আব্দুল খালিক, শিহাব মো. তোফায়েল বখত, শুভ লস্কর, ছালেহ আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ ফেব্রুয়ারি ২০১৮/জেআরজে/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন