আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শ্রীমঙ্গলে শহর পরিষ্কার ও যানজট নিরসনে লিফলেট বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৯ ২০:৫৩:৫১

শ্রীমঙ্গল প্রতিনিধি :: ‘চলো সবাই শপথ করি, পরিচ্ছন্ন নগর গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে পরিষ্কার পরিচ্ছন্ন ও যানজট নিরসনে সকলের সহযোগিতা চেয়ে শহরের প্রত্যেকটি ব্যবসায় প্রতিষ্ঠানসহ জনসাধারনের হাতে যৌথভাবে লিফলেট বিতরণ কর্মসূচী গ্রহণ করেছে শ্রীমঙ্গল পৌরসভা পরিষদ ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতি।

সোমবার সকাল থেকে এ লিফলেট বিতরন শুরু করেন তারা। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌর প্যানেল মেয়র ও পরিস্কার পরিছন্ন ও যানজট নিরসন উপ কমিটির আহ্বায়ক কাজী আব্দুল করিম, পৌর কমিশনার মো. মিল্লাদ হোসেন, পৌর কমিশনার আলকাছ মিয়া, পরিস্কার পরিছন্ন ও যানজট নিরসন উপ কমিটির যুগ্ম- আহবায়ক শামীম আহমেদ, সদস্য আব্দুল বাছিত, মো. ফারুক মিয়া, আমজাদ হোসেনসহ শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা।

প্রত্যেক দোকানে ময়লা ফেলার জন্য দৃশ্যমান স্থানে একটি ঝুড়ি রাখি, রাস্তাঘাটে নির্দিষ্ট স্থানে ছাড়া যেখানে সেখানে ছেড়া কাগজ, আবর্জনা, খাবারের বর্জ্য ফেলব না, দোকানের আবর্জনাগুলো একটি বস্তায় বা ঝুড়িতে জমা করব। পরে যেগুলো বিক্রয়যোগ্য সেগুলো বিক্রি করে অবশিষ্টগুলো ময়লা ফেলার নির্ধারিত জায়গায় ফেলবো, নির্ধারিত স্থান ব্যতিত যেখানে সেখানে গাড়ি, মটর সাইকেল, রিকশা, পার্কিং করবনা।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০১৮/এসটি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন