আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

হিউম্যান রাইটস ট্রাস্ট অব বাংলাদেশের গুণীজন সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৯ ২১:৪৩:৩৪

সিলেট :: হিউম্যান রাইটস ট্রাস্ট অব বাংলাদেশের উদ্যোগে বর্তমান প্রেক্ষাপটে মানবাধিকার কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা সোমবার রাত ৮টায় আম্বরখানাস্থ একটি হোটেলে অনুষ্ঠিত  হয়েছে।

হিউম্যান রাইটস ট্রাস্ট অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও সিলেট বিভাগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ও হাসপাতালের পরিচালক কর্নেল (অব.) শাহ আব্দুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গজনফর আলী, মো. আনোয়ার হোসেন খান, আলাউদ্দিন আহমদ মোখতা, মো. শরীফুল ইসলাম, নাহিদা বেগম, এমদাদুর রহমান, শাকিব খান।

স্বাগত বক্তব্য রাখেন আব্দুল আউয়াল মিছবাহ। এছাড়াও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন এমজেএইচ জামিল, সাজন আহমদ সাজু, আবু ইউসুফ মুন্না, সায়েম চৌধুরী, কয়েস আহমদ, রতনা বেগম প্রমুখ।

আলোচনা সভা শেষে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়। যুক্তরাজ্য প্রবাসী মো. হাবিবুর রহমান, হাজী মো. বাবুল আলী, আখতার হোসেন কাওসার, বিশিষ্ট চিকিৎসক ডা. পিকে বসাক, ট্রাস্টের উপদেষ্টা এড. রফিক আহমদ চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রুম্মান আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/১৯ ফেব্রুয়ারি ২০১৮/জেএ/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন