আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় ইউপি সদস্যের ওপর হামলার অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৩ ০১:১৭:৫২

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য বদরুল ইসলামের (৩৫) ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সন্ধ্যায় বড়লেখা পৌরশহরের উত্তরবাজার এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহতবস্থায় তাকে সোমবার সকালে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের করমপুর গ্রামের মৃত মুক্তিযোদ্ধা ময়ুব আলীর ছেলে। এই ঘটনায় বদরুল ইসলামের বড় ভাই কবির আহমদ সোমবার দুপুরে বড়লেখা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে বদরুল ইসলাম জরুরী কাজে সিএনজিচালিত অটোরিকশাযোগে বড়লেখায় যাচ্ছিলেন। বড়লেখা পৌরশহরের উত্তরবাজার এলাকায় পৌঁছামাত্র ৭-৮ জন যুবক সিএনজিচালিত অটোরিকশাটির গতিরোধ করে তাকে ব্যাপক মারধর করে। এসময় তাঁর সাথে থাকা টাকা ছিনিয়ে নিয়ে তারা দ্রুত পালিয়ে যায়। পরে প্রত্যক্ষদর্শী লোকজন তাকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় সোমবার সকালে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এই ঘটনার খবর পেয়ে রবিবার রাতে জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন ও সোমবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন তাকে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এসময় তারা তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন।

এ ব্যাপারে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর সোমবার রাতে বলেন, 'এই ঘটনায় বদরুল ইসলামের ভাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।'

সিলেটভিউ২৪ডটকম/১৩ মার্চ ২০১৮/এজেএল/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন