আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৩ ১৭:০৩:৩১

সিলেট :: লিডিং ইউনিভার্সিটির  ট্রাস্টি বোর্ডের সভা মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের বোর্ড রুমে অনুুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী। 

সভার শুরুতে ১২ মার্চ নেপালের কাঠমুন্ডুতে বিমান দুর্ঘটনায় জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। তাদের আত্মার শান্তি কামনা করা হয়। সেই সাথে আহত বিমান যাত্রীদের দ্রুত সুস্থতা কামনা করা হয়।

সভায় লিডিং ইউনিভার্সিটির সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল এবং ক্যাম্পাস ডেভেলপমেন্ট কমিটির বিগত সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অনুমোদন, স্থায়ী ক্যাম্পাসে পরিবহন ব্যবস্থাপনায় নিজস্ব নতুন বাসের সংযোজন এবং দ্বিতীয় একাডেমিক ভবনে লিফ্ট স্থাপনসহ অন্যান্য কিছু গুরুত্বপূর্ণ বিষয়ের সিদ্ধান্তসমূহের অনুমোদন দেওয়া হয় ।

সভায় বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, মিসেস সাদিকা জান্নাত চৌধুরী, সৈয়দ আব্দুল হান্নান, সৈয়দ সাজ্জাদ আলী, ট্রাস্টি বোর্ডের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, ও  সহকারী ইঞ্জিনিয়ার (সিভিল) চৌধুরী মোহাম্মদ শামস ওয়াহিত উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ মার্চ ২০১৮/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন