আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে আধুনিক প্রযুক্তি নিয়ে ফিজা’র খাদ্য শিল্পপার্কের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৩ ২১:২৭:২৪

সিলেট :: সিলেটের স্বনামধন্য খাদ্য শিল্প উৎপাদনকারী প্রতিষ্ঠান ফিজা অ্যান্ড কোম্পানির অত্যাধুনিক খাদ্য শিল্প পার্কের উদ্বোধন হয়েছে।সিলেট নগরীর বিসিক শিল্পনগরী গোটাটিকরে বিশাল পরিসরে ও আধুনিক প্রযুক্তিনির্ভর এই ফ্যাক্টরির আনুষ্ঠানিক উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- সিলেটের রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক অঙ্গন ও প্রশাসনের উচ্চপদস্থ ব্যক্তিরা।

মঙ্গলবার দুপুর ২টায় ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটের প্রবীন ব্যবসায়ী হাজী আফতাব মিয়া। এ সময় ফিজার সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উদ্বোধন উপলক্ষে বক্তব্য রাখেন, ফিজা এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সিলেটের বিশিষ্ঠ ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল। তিনি বলেন, ‘ফিজা সিলেটবাসীর প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠান সিলেটের গন্ডি পেড়িয়ে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। গর্বের বিষয় হচ্ছে ফিজার পণ্য এখন ইউরোপ আমেরিকায় যাচ্ছে। আমাদের অগণিত গ্রাহকের চাহিদার কথা বিবেচনা করে আরো উন্নত সেবা দেয়ার জন্য এই সর্বাধুনিক ফ্যাক্টরি আজ থেকে উৎপাদন শুরু করলো। আশা করি অতীতের মতো সবসময় আপনারা আমাদের সহযোগিতার হাত প্রসারিত করে যাবেন। আমাদের পাশে থাকবেন, অনুপ্রেরনা দেবেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ফিজার চেয়ারম্যান জহিরুল ইসলাম মিঠু। তিনি বলেন,‘ফিজা আরও উন্নত পণ্যসামগ্রী গ্রাহকের হাতে তুলে দিতে চায়। এখন থেকে বিশাল পরিসরে অত্যাধুনিক প্রক্রিয়ায় তৈরী হবে ফিজার খাদ্যসামগ্রী।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ,প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড  কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী,  সিনিয়র সাংবাদিক ইকরামুল কবির ইকু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সাংবাদিক ইকবাল মাহমুদ, ইমজার সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জু, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মঈন উদ্দিন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র মখলিছুর রহমান কামরান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সালেহা কবির শেপি, রোখসানা বেগম শাহনাজ, ফিজা এন্ড কোম্পানির ডাইরেক্টর আজহারুল ইসলাম মোমিন, ব্যবসায়ী হাজী মঈনুল হোসেন, আলিমুস সাদাত চৌধুরী, দেলোয়ার হোসেন রাসেল, দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল ফজল, ফিজা এন্ড কোম্পানির ম্যানেজার আব্দুর রশীদ লস্কর, প্রোডাকশন ম্যানেজার এতেশাম মাবরুর, ব্যবসায়ী দিনার আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩মার্চ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন