আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জে ধর্ষককে গ্রেফতার ও শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৪ ০০:৫২:৪০

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলা সদরে গত শনিবার পাশবিকতার শিকার স্কুলছাত্রীর ধর্ষকদের গ্রেফতার ও শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলা সদরের তয়রুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহপাঠী শিক্ষার্থীদের পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রদীপ সিংহের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানকালে ক্ষুদ্ধ শিক্ষার্থীরা ঘটনার ৫/৬দিন অতিবাহিত হওয়ার পরও জড়িত দুই অপরাধী আরিফ মিয়া ও রুমন দাশকে গ্রেফতার না করায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন। শিক্ষার্থীরা অবিলম্বে অপরাধীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

উল্লেখ্য উপজেলা সদরের তয়রুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ওই ছাত্রী প্রতিদিনের মত স্কুলে যাওয়ার পথে গত শনিবার স্থানীয় নবীনগরস্থ রোমন দাশের বাসায় পাশবিকতার শিকার হয়। উপজেলার সিরিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আশিক মিয়ার পুত্র আরিফ মিয়া (১৮) ও বর্তমানে বালাগঞ্জ উপজেলা সদরের নবীনগরে বসবাসরত হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দত্তগ্রামের উপে- দাশের ছেলে রোমন দাশ (১৮) তাকে ধর্ষণ করে। এ বিষয়ে নির্যাতিত ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে পরদিন রোববার বালাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ মার্চ ২০১৮/ জিরজি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন