আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বালুচর আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ২০:৩৪:১৩

সিলেট :: বালুচর আইডিয়াল স্কুল এন্ড কলেজের ২০১৮ সালের এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ন শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান দুপুর ১টায়  স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

বালুচর আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও ইনচার্জ আব্দুল গনির উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক রাফিয়া বেগম। বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষিকা অর্চনা দে ও লায়লা আক্তার। সংবর্ধিত ছাত্র-ছাত্রীর মধ্যে বক্তব্য রাখেন ইয়াছমিন আক্তার, পারভেজ আহমদ, সত্তার আহমদ, রাসেল আহমদ প্রমুখ। বক্তব্যের পূর্বে ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা প্রদান করেন প্রাইমারি শাখার শিক্ষক প্রাবনী দাস ও চ্যামেলি আক্তার। সংবধর্না অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিক্ষক টুটুল প্রাত্র, সামিয়া আক্তার, ফেরদৌসি আক্তার, রুনা আক্তার, বিনতী দাস, শিউলি আক্তার ও রুবেল আহমদ।

কলেজ অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান তার বক্তব্যে বলেন আগামী দিন গুলোতে দেশের সুনাগরিক হিসেবে নিজেকে তৈরি করতে শিক্ষার্থীদের এখনি বাস্তবতার সাথে সমন্বয় সাধন করতে হবে। বিভিন্ন ধরনের অপপ্রচারে কান না দিয়ে নিজের বিবেক বুদ্ধিকে কাজে লাগাতে হবে। পরিশেষে সবার সুস্বাস্থ্য ও দির্ঘায়ু কামনা করে অধ্যক্ষ মহোদয় বক্তব্য শেষ করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন