আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মহানবীকে নিয়ে কটুক্তি-মসজিদে তালা দেওয়ার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২১ ২০:০৪:১৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার মীরেরগাঁও গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী আবদুন নূর কর্তৃক মহানবী (সা.)’কে নিয়ে কটুক্তি ও মীরেরগাঁও গ্রামের মসজিদে তালা দিয়ে মুসল্লিদেরকে নামাজ পড়া থেকে বঞ্চিত রাখার প্রতিবাদে এবং সিলেট বিভাগের বিভিন্ন থানায় মীরেরগাঁও গ্রামবাসীর উপর দায়েরকৃত চাঁদাবাজি’সহ মিথ্যা মামলাগুলি প্রত্যাহার ও প্রবাসী আবদুর নূরকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে ৩টার দিকে উপজেলার পঞ্চগ্রাম শাহী ঈদগাহের সম্মুখের রাস্তায় মিরেরগাঁও গ্রাম ও এলাকাবাসীর ব্যানারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলের সভাপতিত্বে ও সংগঠক ফারুক আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ-নূর উদ্দিন, অলংকারীর ইউপির মেম্বার রিয়াজ মিয়া, মীরগাঁও হযরত তালহা (রা.) ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু তাহের নজির, সংগঠক মিজানুর রহমান মোজাহিদ, বেলাল আহমদ, ফখরুল আমিন।

মানববন্ধনে অলংকারী ইউপির প্যানেল চেয়ারম্যান-১ আলতাব আলী মেম্বার, সাবেক ইউপি সদস্য সায়েস্তা মিয়া, মুরব্বী ইর্শ্বাদ আলী, আবদুল আজিজ, লিলু মিয়া, হাসিম আলী, সজ্জাদ মিয়া, আবদুল মুতলিব, আবদুর রব, মাওলানা আব্দুস সালাম, হাজী জমসের আলী, আজমান আলী, আশিক আলী, সফিক মিয়া, কটাই মিয়া, গৌছ আলী, রজব আলী প্রমুখ’সহ এলাকার কয়েক শতাধিক মানুষ অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা, নিরীহ গ্রামবাসীর উপর দায়েরকৃত সকল মিথ্যা মামলা অভিলম্বে প্রত্যাহার করে ও প্রবাসী আবদুন নূরকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০১৮/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন