Sylhet View 24 PRINT

আগুন সস্ত্রাসীদের প্রত্যাখান করুন : লোকমান আহমদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-১৭ ১৩:৩৭:০৮

সিলেট ::  শ্রমিক নেতা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্ছু আমাদের আন্দোলন সংগ্রামের প্রেরণার উৎস। মুক্তিযুদ্ধের পক্ষ-বিপক্ষের লড়াইয়ের এই সময়ে সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্ছু’র মতো আপোষহীন, ত্যাগী, আজীবন সংগ্রামী নেতার বিশেষ প্রয়োজন।

জাসদের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক, শ্রমিক নেতা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্ছু’র ৮ম মৃত্যু বার্ষিকীতে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সিলেট জেলা ও মাহানগর শাখার উদ্যোগে সোমবার বিকালে আয়োজিত এক স্মরণ সভায় জাসদ কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ এ কথাগুলো বলেন।

তিনি আরোও বলেন, আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে যুদ্ধাপরাধী-জঙ্গি-আগুন সস্ত্রাসীদের প্রত্যাখান করে, ১৪ দলের প্রার্থীকে নৌকা মাকার্য় ভোট দিয়ে নির্বাচিত করে সৈয়দ জাফর সাজ্জাদের আজীবন লালিত স্বপ্ন শোষনহীন সমাজতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামকে বেগবান করার মাধ্যমেই তার প্রতি যথার্থ সম্মান প্রদর্শন করা হবে আমাদের দায়িত্ব।  

মহানগর জাসদ সাধারণ সম্পাদক গিয়াস আহমদের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারণ সম্পাদক কে. এ. কিবরিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোলেমান আহমদ, জাসদ নেতা সৈয়দ আনসার আলী, মুকুল আহমদ পুতুল, হুমায়ুন কবীর, কয়েস আহমদ প্রমুখ।    

স্মরণসভার শুরুতে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জুলই ২০১৮/প্রেবি/এক



সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.