Sylhet View 24 PRINT

ইংল্যান্ডে ডাবল সেঞ্চুরি করে লাইমলাইটে সুনামগঞ্জের রবিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২২ ০০:১১:৫৯

সিলেট :: ইংল্যান্ডের লন্ডনের ক্লাব ক্রিকেট লিগে ৫০ ওভার ম্যাচে ২০০ রানে নট আউট থাকলেন বাংলাদেশের সুনামগঞ্জের তরুণ স্টাইলিশ ব্যাটসম্যান রবিন দাস। শেফার্ড নিম অ্যাসেক্স লিগে ব্রেন্টউডের বিপক্ষে ওয়ানস্টিড ক্লাবের হয়ে ওই কৃতিত্ব দেখান রবিন।

তার পৈতৃক বাড়ি বাংলাদেশের সুনামগঞ্জ। বেশ কিছুদিন আগে রবিন দাসের বাবা পাড়ি জমান লন্ডনে। বর্তমানে ইংল্যান্ডের নাগরিকত্ব নিয়েই সেখানে আছেন রবিন।

ওই ম্যাচে ইনিংসের শুরু থেকেই মারমুখি ছিলেন ওপেনার রবিন। এর মধ্যে শেষ ওভারে নেন ২৪ রান। রবিনের এ বিধ্বংসী ব্যাটিংয়ে ওয়ানস্টিড প্রথমে ব্যাট করে ২ উইকেটে ৩১৫ রানের বিরাট স্কোর দাঁড় করে। আর তাতে চাপা পড়ে ওয়ানস্টিড ক্লাব।৯৫ রানে দাপটে ম্যাচ জিতে সেমিফাইনালে ওঠে রবিনের দল। আগামীকাল সোমবার ফাইনালে ওঠার লাড়াইয়ে মাঠে নামবে তার দল।

রবিবের বয়স সবে ১৫। তার মেজর দল অ্যাসেক্স। সেখানে খেলেন অনূর্ধ্ব-১৬ গ্রুপে। তার বড় ভাইও ক্রিকেটার, খেলেন অ্যাসেক্স অনূর্ধ্ব ১৭ গ্রুপে। ওয়ানস্টিড প্রথম দলের উইকেট কিপিংয়ের দায়িত্বও সামলান রবিনের বড় ভাই জোনাথান দাস।

ওই ডাবল সেঞ্চুরিতে লাইমলাইটে চলে এসেছেন রবিন। রবিনকে দারুণ সম্ভাবনাময় ক্রিকেটার মনে করা হচ্ছে। নিজেকে ধরে রাখতে পারলে আগামীতে ইংল্যান্ড দলে তাকে দেখা যেতে পারে বলে মনে করছেন দেশটির ক্রিকেট বোদ্ধরা।

সিলেটভিউ২৪ডটকম/২২ জুলাই ২০১৮/ডেস্ক/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.