Sylhet View 24 PRINT

সিলেটে বৃষ্টির হানায় বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ ড্র

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২২ ১৯:৩৮:৪১

সিলেট :: দারুণ বোলিংয়ে ৪ উইকেট নিলেন সানজামুল ইসলাম। শ্রীলঙ্কা ‘এ’ দল আটকে গেল আড়াইশর নিচে। বাংলাদেশ ‘এ’ দলের সামনে ছিল সিরিজ জয়ের সুযোগ। কিন্তু সেই চেষ্টাই করা গেল না। বৃষ্টি ভাসিয়ে নিয়ে গেল সব রোমাঞ্চ।

বাংলাদেশ ‘এ’ ও শ্রীলঙ্কা ‘এ’ দলের আনঅফিসিয়াল ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ শেষ হলো কোনো ফল ছাড়াই। বৃষ্টিতে ৪৫ ওভারে নেমে আসা ম্যাচে শ্রীলঙ্কা ‘এ’ করেছিল ৯ উইকেটে ২৪০। বাংলাদেশ ‘এ’ দল বিনা উইকেটে ১২ করার পর বৃষ্টিতে আর হতে পারেনি খেলা।

আগের দুই ম্যাচে দুই দলেরই ছিল একটি করে জয়। সিরিজ তাই হয়েছে ড্র।

টস জিতে ব্যাটিংয়ে নামা লঙ্কানরা ম্যাচের দ্বিতীয় ওভারে হারায় উপুল থারাঙ্গাকে। তবে দ্বিতীয় উইকেটে ১৩০ রানের জুটি গড়েন সাদিরা সামারাবিক্রমা ও আশান প্রিয়াঞ্জন।

৮৩ বলে ৭৫ রান করা সামারাবিক্রমাকে ফিরিয়ে এই জুটি ভাঙেন খালেদ আহমেদ। ৫৩ রান করা প্রিয়াঞ্জনকে পরের ওভারে ফেরান সানজামুল। পরের দুই ওভারে ধরা দেয় আরও দুটি উইকেট। ২ রানের মধ্যে লঙ্কানরা হারায় ৪ উইকেট!

সেখান থেকে লঙ্কানদের টেনে নেন আবার থিসারা পেরেরা। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান এবার করেন ৪৪ রান। লোয়ার অর্ডারে আবারও ২৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন শেহান মাদুশঙ্কা।

২৪ রানে ৪ উইকেট নেন সানজামুল, লিস্ট ‘এ’ ক্রিকেটে এই বাঁহাতি স্পিনারের পঞ্চম ৪ উইকেট। ১ উইকেট নিলেও তরুণ অফ স্পিনার নাঈম হাসান ৭ ওভারে রান দন মাত্র ২৮।

লক্ষ্য খু্ব বড় ছিল না। সিরিজ জয়ের হাতছানি ছিল বাংলাদেশ দলের সামনে। কিন্তু দুই ওপেনার সাইফ হাসান ও জাকির হাসানকে থামতে হলো বৃষ্টিতে। সেই বৃষ্টিই পরে করে দিয়েছে ম্যাচের ফয়সালা।

সংক্ষিপ্ত স্কোর:
শ্রীলঙ্কা ‘এ’: ৪৫ ওভারে ২৪০/৯ (সামারাবিক্রমা ৭৫, থারাঙ্গা ১, প্রিয়াঞ্জন ৫৩, জয়াসুরিয়া ১, শানাকা ১, শাম্মু ১৫, থিসারা ৪৪, মাদুশঙ্কা ২৯, উদানা ২, পুস্পকুমারা ৯*, পেইরিস ১*; খালেদ ৮-১-৪২-২, শরিফুল ৮-০-৬৩-১, সানজামুল ৭-১-২৪-৪, সৌম্য ৫-০-২৬-০, ফজলে রাব্বি ৫-০-৩৫-০, আরিফুল ৫-০-২১-০, নাঈম ৭-০-২৮-১)।

বাংলাদেশ ‘এ’: ৩.৪ ওভারে ১২/০ (সাইফ ১০*, জাকির ১*)

ফল: ম্যাচ পরিত্যক্ত
সিরিজ: ৩ ম্যাচের সিরিজ ১-১ ড্র
ম্যান অব দা সিরিজ: থিসারা পেরেরা

সিলেটভিউ২৪ডটকম/২২ জুলাই ২০১৮/ডেস্ক/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.