Sylhet View 24 PRINT

পরিকল্পিত উন্নয়নে সমৃদ্ধ নগরী গড়ে তুলা হবে: আবু জাফর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৭-২৩ ২০:১১:৩৪

সিলেট :: সিলেট সিটি কর্পোরেশন  নির্বাচনে সিপিবি - বাসদ মনোনীত মেয়র প্রার্থী আবু জাফরের মই মার্কার সমর্থনে দিনব্যাপী গনসংযোগ করা হয়েছে।

সোমবার দিনব্যাপী নগরীর চৌকিদিঘী, মজুমদারী, বড়বাজার, বাদামবাগিচা গনসংযোগ হয় এবং চৌকিদিঘী ও বাদমবাগিছায় পথসভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি রিকল্পিত উন্নয়ন সমৃদ্ধ নগরী গড়ে তুলতে মই মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

পথসভাগুলোতে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও সিপিবি জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে ও বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আবু জাফর, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার সদস্য সুশান্ত সিনহা সুমন, বাসদ জেলা সদস্য নাজিকুল ইসলাম রানা প্রমুখ।

এছাড়াও দিনব্যাপী গনসংযোগকালে মেয়র প্রার্থী আবু জাফর এর সাথে ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বাসদ জেলা সদস্য জুবায়ের আহমদ সুমন, বাসদ নেতা রাহাত আহমদ, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সহ-সভাপতি আল কাদেরী জয়, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য হযরত আলী রাজীব, তিতুমীর কলেজের ছাত্র ফ্রন্ট সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, শ্রমিক ফ্রন্ট নেতা মামুন ব্যাপারী, মাহবুব হাওলাদার, ছাত্র ফ্রন্ট মহানগর নেতা অমৃত মোহন্ত, সন্জয় শর্মা, এনামুল হক সামী, সাজ্জাদ হোসাইন, তাহমিনা,  হাবিব হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ জুলাই ২০১৮/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.