Sylhet View 24 PRINT

শাবিতে ‘স্টেশনারি শপ’র উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৮ ১৮:৩৫:২৩

শাবি প্রতিনিধি :: শিক্ষার্থীদের প্রয়োজনীয় শিক্ষা উপকরণ ক্রয়ের জন্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন ‘স্টেশনারি শপ’ খোলা হয়েছে। বুধবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের নিচতলায় অবস্থিত এই শপের উদ্বোধন করেন ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে কোন স্টেশনারি দোকান না থাকার কারণে শিক্ষার্থীদেরকে সামান্য টাকার কোন জিনিস কিনতেও দশ/ পনের টাকা ভাড়া দিয়ে প্রধান ফটকে যেতে হতো। যাতে সময় ও অর্থ উভয়ই নষ্ট হতো। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের কষ্টকে লাগব করার জন্য এই শপ উদ্বোধন করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা প্রাথমিক ভাবে শুধুমাত্র স্টেশনারি জিনিসপত্র নিয়ে এই ‘শপ’ চালু করেছি। তবে খুব শীঘ্রই এই শপটিতে বিশ্ববিদ্যালয়ের লগো সম্বলিত খাতা, কলম, খাম, টি-শার্ট, টাইসহ বিভিন্ন উপহার সামগ্রি পাওয়া যাবে।

উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, অধ্যাপক ড. কামাল আহমদ চৌধুরী, শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক ড. কবির হোসেন, অধ্যাপক ড. সৈয়দ শামসুল আলম, সেন্ট্রার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. আখতারুল ইসলাম, অধ্যাপক ড. সাজেদুল করিম, রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. জাকির হোসেন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, সিন্ডিকেট সদস্য ও পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, অধ্যাপক ড. শামসুল হক প্রধান, অধ্যাপক ড. এ জেড মঞ্জুর রশিদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোষ্ট অধ্যাপক ড. এস এম হাসান জাকিরুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জহির উদ্দিন আহমেদসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের অধীনে এ স্টেশনারি শপটির জুনিয়র স্টোর অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন বিজিত চন্দ্র পাল। এছাড়া সেলসম্যান হিসেবে মো. কবির মিয়া শপটির দেখাশোনা করবেন।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান এ শপ বাস্তবায়ন কমিটির সভাপতি ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/০৮ আগস্ট ২০১৮/মেক/মেহার

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.