আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমানের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-০৯ ২০:৪৬:০১

গোলাপগঞ্জ প্রতিনিধি :: একদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষ না ফেরার দেশে পাড়ি জমালেন গোলাপগঞ্জ সদর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান, পৌরসভার দাড়িপাতন গ্রামের বিশিষ্ঠ সমাজসেবী ফজলুর রহমান। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার সময় সিলেটের বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত ফজলুর রহমানের ২ স্ত্রী, ২ পুত্র ও অসংখ্য গুণগ্রামী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

গত বুধবার উপজেলার হেতিমগঞ্জ মোল্লাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ট্রাক ও সিএনজি অটোরক্সা সংঘর্ষে ফজলুর রহমান গুরুতর আহত হন। এ ঘটনায় ওই দিনই নিহত হন দু’সহোদর উপজেলার ঘোগারকুল গ্রামের মৃত সিকন্দও আলীর পুত্র তরমুজ আলী (৪৫) ও সিএনজি চালক সুরুজ আলী (৪০)। এসময় আশংকাজনক অবস্থায় আহত ফজলুর রহমানকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন সিলেটের বেসরকারী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে ডাক্তারের পরামর্শে লাইফ সাপোর্ট কেন্দ্রে রাখা হলে বৃহস্পতিবার বিকেলে তিনি মৃত্যুবরণ করেন।

ফজলুর রহমান গোলাপগঞ্জ সদর ইউনিয়ন থাকা কালে জনগণের সাবেক নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি বর্তমানে গোলাপগঞ্জ পৌরসভার শূণ্য মেয়র পদে প্রার্থীতার জন্য পৌরসভার বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। এদিকে গতকাল বৃহস্পতিবার নিহত দু’সহোদর বড় ভাই ফরমুজ আলী বাদী হয়ে ট্রাক চালক রাজিব আহমদ (২৫) কে একমাত্র আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৭, তাং-০৯.০৮.১৮। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সড়ক দুর্ঘটনায় আটকৃত ট্রাক চালককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, গোলাপগঞ্জ বাজার বিশিষ্ট ব্যবসায়ী ফজলুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাজার বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেক, সেক্রেটারী আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি আব্দুল জলিল,  গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, প্রেসক্লাব’র সিনিয়র সহ-সভাপতি এনামুল হক এনাম, সহ-সভাপতি মো. আব্দুল কুদ্দুছ, সেক্রেটারী ইউনুস চৌধুরী, কোষাধ্যক্ষ রতন মনি চন্দ্র, দপ্তর সম্পাদক ইমরান আহমদ , প্রচার প্রকাশনা সম্পাদক জালাল আহমদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য জাহেদুর রহমান জাহেদ। তারা পৃথক বিবৃতি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেটভিউ২৪ডটকম/০৯ আগস্ট ২০১৮/এএইচ/এমকে-এম


শেয়ার করুন

আপনার মতামত দিন