আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

তাহিরপুরে নবগঠিত বিএনপি কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার চেয়ে বিক্ষোভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৮-২০ ১২:৫১:৫৭

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে নবগঠিত বিএনপির কমিটি স্থগিতাদেশ প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল করেছে সদ্য কমিটি পাওয়া নেতাকর্মী ও উপজেলার তৃণমূল বিএনপির কর্মীরা। রোববার বিকালে উপজেলা বিএনপির দলীয় কার্য্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের মেইন মেইন পয়েন্ট প্রদক্ষিন শেষে বিএনপির দলীয় কার্য্যালয়ের সামনে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।

স্থগিতাদেশ কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হারুনুর নর রশিদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নাসের উজ্জলের সঞ্চলনায় এ সময়ে বক্তব্য রাখেন, স্থগিতাদেশ কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন, সাধারন সম্পাদক জুনাব আলী, সহ-সভাপতি বশির আহমদ, কৃষক দলের সাধারন সম্পাদক লুৎফুর রহামন, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাষ্কর রায়, শিল্প বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শিকদার, সহ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক মাহবুব মল্লিক, আবুল কালাম, শাহিন আলম, আলী নেওয়াজ মেম্বার প্রমুখ। বক্তারা সষ্কারপন্থি নেতা নজির হোসেনকে তাহিরপুর উপজেলায় অবাঞ্চিত ঘোষনা করেন এবং উপজেলার বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা এই স্থগিতাদেশ প্রত্যাহার ছেয়ে জেলা কমিটিকে ১০দিনের আল্টিমেটাম দেন।

প্রসঙ্গত, গত ১২ আগষ্ট সুনামগঞ্জ জেলা বিএনপি তাহিরপুর উপজেলার ত্যাগী বিএনপি নেতাকর্মীদের সমন্ময়ে নবগঠিত একটি উপজেলা কমিটি ঘোষণা করেন। এই নবগঠিত কমিটির বিরোদ্ধে সষ্কারপন্থি নেতা নজির হোসেন শনিবার বিএনপির মহাসচিব বরাবরে একটি লিখিত অভিযোগ করেন। এই অভিযোগের পরিপেক্ষিত্বে বিএনপির কেন্দ্রীয় কমিটি সুনামগঞ্জ জেলা বিএনপিকে এই নবগঠিত কমিটিকে স্থগিতাদেশ করার নির্দেশ দেন। যার ফলে জেলা বিএনপি ঘোষিত কমিটির উপর রোববার রাতে একটি লিখিত অভিযোগ দিয়ে এই কমিটিকে স্থগিতাদেশ করেন।

সিলেটভিউ২৪ডটকম/২০ আগস্ট ২০১৮/এমএআর/আআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন