Sylhet View 24 PRINT

নিরাপদ সড়কের জনসচেতনতায় সিকৃবি ছাত্রলীগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১২ ১৬:৪৫:৩২

ছবি: মেহেদী হাসান রনি

নিজস্ব প্রতিবেদক :: সড়ক দূর্ঘটনা এড়িয়ে চলতে ও নিরাপদ সড়ক তৈরীতে জনসচেতা বৃদ্ধির লক্ষ্যে সিলেট নগরীতে লিফলেট বিতরণ ও পোস্টারিং করেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার বিকাল সাড়ে ৩টা থেকে নগরীর জিন্দাবাজার পয়েন্ট থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত এ কার্যক্রম চালান তারা।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীদের ব্যক্তিগত উদ্যোগে এই লিফলেট বিতরণ ও পোস্টারিং কার্যক্রম পরিচালনা করেন তারা। কোন আনুষ্ঠানিকতার মাধ্যমে নয়, রাস্তায় হেটে হেটে পথচারী যাত্রী এবং চালকদের মাঝে লিফলেট বিতরণ করেন তারা। আর পথচারীদের চোখে পড়ার মত যায়গায় জনসচেতনতামুলক পোস্টার লাগান।

লিফলেট ও পোস্টারে যাত্রী ও চালকদের উদ্দেশ্যে বেশ কিছু সচেতনতামুলক তথ্য দেওয়া ছিল।

এসময় সিকৃবি ছাত্রলীগ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- নাজনীন নাহার বিপা, মো. মনির হোসেন, আল মামুন, সাফওয়ান, ধ্রুব, রাজু, তানিম প্রমুখ।

এ ব্যপারে ছাত্রলীগ কর্মী নাজনীন নাহার বিপা বলেন- নিরাপদ সড়ক আমাদের সকলের দাবী। কিন্তু এ জন্য সবচেয়ে বেশী প্রয়োজন আমাদের সাধারণ নাগরিকদের সচেতন করা। এ লক্ষ্যেই আমাদের এই কার্যক্রম।

তিনি জানান- বুধবার বিকাল থেকে নগরীতে তারা প্রায় আড়াইশ লিফলেট বিতরণ করেছেন এবং বিভিন্নস্থানে শতাধিক পোস্টার লাগিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ সেপ্টেম্বর ২০১৮/এমআর/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.