আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ছাতকে কৃতি শিক্ষার্থী ও প্রবাসী সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১২ ১৮:১৬:১০

ছাতক প্রতিনিধি :: ছাতকে চরমহল্লা ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র অর্থায়নে ও চরমহল্লা ওয়েল ফেয়ার ট্রাস্ট (বিডি)’র সার্বিক সহযোগিতায় ২০১৮ইং সনের এইচএসসি ও আলিম পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রী ও চরমহল্লা ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র নেতৃবৃন্দের সম্মানে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার ইউনিয়নের চরচৌড়াই পয়েন্ট সংলগ্ন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংবর্ধনা প্রদান উপলক্ষ্যে ট্রাস্টের সভাপতি মাওলানা খুরশীদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাষ্টার কবিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা সমবায় অফিসার বিজিত রঞ্জন কর, ইউপি চেয়ারম্যান মাষ্টার আবুল হাসনাত, সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরমহল্লা ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র অর্থ সম্পাদক জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক আব্দুল মুমিন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম সাজ্জাদ, চরমহল্লা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন খান।

বক্তব্য রাখেন- ট্রাস্টের সিনিয়ির সহ-সভাপতি জহিরুল ইসলাম, মুহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা জামাল উদ্দিন, কোষাধ্যক্ষ সফিউল আলম, কামরুজ্জামান, সদস্য অজিত দাশ, জয়নাল আবেদীন, মাষ্টার সিদ্দিকুর রহমান,শিক্ষার্থী তাজরিয়ান মালিক সালমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ট্রাস্টের সদস্য মাষ্টার হুসমত আলী, নূর আলী, আনোয়ার আলম, হাজী ইব্রাহীম আলী, সোনা মিয়া, ফারুক মিয়া, আব্দুর রহমান।

অনুষ্ঠানে প্রবাসে থেকেও এলাকার উন্নয়নে কাজ করে যাওয়ায় চরমহল্লা ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র ৪জন সংবর্ধিত অতিথিকে সম্মাননা স্মারক ও এইচএসসি ও আলিম পরীক্ষায় উত্তীর্ণ ইউনিয়নের ৮৮জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে সম্মাননা স্মারক, সনদ ও ছাতা প্রদান করা হয়।



সিলেটভিউ২৪ডটকম/১২ সেপ্টেম্বর ২০১৮/এমএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন