আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথে শিশু কন্যার শরীরে আগুনের ছ্যাঁকা দেওয়ার অভিযোগে গ্রেফতার ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৯-১৩ ০১:৩৪:১২

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ১৩ মাস বয়সী এক শিশু কন্যার গোপনাঙ্গ ও কোমরে সিগারেটের আগুণ দিয়ে ছ্যাঁকা দেওয়ার অভিযোগে লিয়াকত আলী (৩২) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নরে কাদিপুর গ্রামের মৃত আছকন্দর আলীর পুত্র। এঘটনায় শিশু কন্যার মা মিনারা বেগম বাদী হয়ে ‘লিয়াকত আলী ও তার ভাই সুরুজ আলী’কে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১৬ (তাং ১২.০৯.১৮ইং)। শিশুকন্যার মায়ের দায়ের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার দুপুরে তাকে (লিয়াকত) গ্রেফতার করে থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার শ্রীপুর পাঁচঘরী গ্রামের বাবুল মিয়ার স্ত্রী মিনারা বেগম (৩৮) স্বামীর সাথে অভিমান করে তার পুত্র এমরান আহমদ ও শিশু কন্যাকে সাথে নিয়ে প্রায় ১৭ দিন পূর্বে বাড়ি ছেড়ে চলে যান। এরপর তারা কাদিপুরস্থ স্বাস্থ্য কমপ্লেক্সের পার্শ্ববর্তি লিয়াকত আলীর কলোনীতে ভাড়াটিয়া হিসেবে আশ্রয় নেন। সপ্তাহ খানেক পূর্বে মিনারা বেগমকে কু-প্রস্তাব দেন লিয়াকত আলী। এতে মিনারা বেগম রাজি না হওয়ায় তার ১৩ মাসের শিশু কন্যা নুসরাত ফারিহা’র গোপনাঙ্গে মরিচের গুড়ো লাগিয়ে দেন লিয়াকত। সর্বশেষ গত সোমবার রাত ৮টার দিকে মিনারা বেগম কলোনীর পার্শ্ববর্তি এক আত্মীয়ের বাড়ি গেলে ফিরে এসে দেখতে পান তার মেয়ে  নুসরাত ফারিহা কান্নাকাটি করছে। এসময় তিনি নুসরাতের গোপনাঙ্গ ও কোমরে একাধিক সিগারেটের আগুণের ছ্যাঁকা দেখতে পান। এরপর শিশু কন্যাটিকে নিয়ে তার মা হাসপাতালে যেতে চাইলে স্থানীয় কিছু মাতব্বর বিষয়টি ধামাচাপা দিতে তাদেরকে (শিশু কন্যা ও তার মা) অভিযুক্ত লিয়াকত আলীর ভাই সুরুজ আলীর বাড়ি নিয়ে যান। খবর পেয়ে থানার এসআই মিজানুর রহমান ওই রাতেই ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। পরদিন মঙ্গলবার বিশ্বনাথ থানায় মিনারা বেগম অভিযোগ দায়ের করলে বুধবার দুপুরে প্রধান অভিযুক্ত লিয়াকত আলীকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

এঘটনায় থানায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, অভিযোগের প্রেক্ষিতে প্রধান অভিযুক্ত লিয়াকত আলীকে গ্রেফতার করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ সেপ্টেম্বর ২০১৮/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন