Sylhet View 24 PRINT

সরকার সব সময় হাওরবাসীর পাশে আছে: অর্থ প্রতিমন্ত্রী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১১ ১৯:০৪:২২

তাহিরপুর প্রতিনিধি :: আমি শেখ হাসিনা ও আমার সরকার সবসময় হাওরবাসীর পাশে আছি। হাওরে প্রজননকালীন সময়ে মাছধরা বন্ধ রাখার জন্য ভিজিএফ কার্যক্রম গ্রহণ করা হবে। গত বছর হাওরে ফসলহানীর পর সরকার আপনাদের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে।
বৃহস্পতিবার বিকালে টাঙ্গুয়া হাওর তীরবর্তী মোয়াজ্জমপুর উচ্চবিদ্যালয় মাঠে হাওরের জেলে ও কৃষক সম্মেলনের উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও বার্তার মাধ্যমে এসব কথা বলেন।

সম্মেলনের প্রধান অতিথি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, হাওরের উন্নয়নের প্রশ্নে সরকার খুবই আন্তরিক। প্রধানমন্ত্রী হাওরের সব দাবি হাসিমুখে মেনে নেন। শত ব্যস্থতার মাঝেও এই সম্মেলনের কথা শুনে তিনি হাসিমুখে আপনাদের উদ্দেশ্যে তার ভিডিও বার্তা পাঠিয়েছেন। টাঙ্গুয়া হাওরের বিল ইজারা না দেয়ার জন্য জেলেদের দাবীর প্রেক্ষিতে তিনি বলেন, আমিও টাঙ্গুয়ার হাওরের বিল ইজারা দেওয়ার বিপক্ষে।

আয়োজক সংগঠন পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিযুষ পুরকায়স্থ টিটু\'র সঞ্চালনায় অনুষ্ঠিত এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ- ১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হুসেন রতন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান।

হাওরের জেলে ও কৃষক সম্মেলনের শুরুতে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা হাওরবাসীর পক্ষে বিভিন্ন ধাবী দাওয়া তুলে ধরেন।

সিলেটভিউ২৪ডটকম/১১অক্টোবর ২০১৮/এমএআর/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.