আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

‘সবুজ-শ্যামল পৃথিবী গড়তে বেশী করে গাছ রোপণ করুন’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৫ ১৯:০৬:২৭

সিলেট :: ডিষ্ট্রিক্ট গর্ভণর ইলেক্ট লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, সবুজের এই নগরী বিশ্বের কোথাও নেই। সবুজ-শ্যামল পৃথিবী গড়তে গাছ রোপণ করতে হবে। তাই তিনি বেশী বেশী করে গাছ রোপন করে সবুজ-শ্যামল পৃথিবী গড়ে তুলতে সকলের প্রতি জানিয়েছেন।

তিনি সোমবার রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে নগরীর আম্বরখানার একটি বিদ্যালয় সংলগ্ন মাঠে বৃক্ষরোপণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এতে ফলজ, বনজ ও ঔষধী গাছ সহ বিভিন্ন জাতের প্রায় ৬’শতাধিক চাড়া রোপন করেন ক্লাব নেতৃবৃন্দ।

ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ান সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসেন পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুরমা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপি এম নূরুল হক সোহেল, ক্লাবের এ্যাসাইন এ্যাসিসটেন্ট গভর্ণর পিপি আজিজুর রহমান, পিপি কাজী ময়নুল ইসলাম হেলাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. আহসান আহমদ খাঁন, ভাইস প্রেসডেন্ট রোটা. রেহান উদ্দিন রায়হান, রোটা. আখতার চৌধুরী রুবেল, রোটা. সুহাদ রব চৌধুরী, রোটারিয়ান আব্দুল বাছিত, রোটা. দেওয়ান রুশো চৌধুরী, রোটা. ইঞ্জিনিয়ার মইনুল ইসলাম চৌধুরী, রোটা. নিজাম উদ্দিন, রোটা. আসাদুজ্জামান রনি, রোটা. জাবেদ নকিব ও রোটা. মোদাব্বের আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ অক্টোবর ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন