Sylhet View 24 PRINT

উন্নয়নের জন্য প্রয়োজন সদিচ্ছা: সরওয়ার হোসেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ২৩:০০:২৩

গোলাপগঞ্জ প্রতিনিধি:: কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট-৬ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সরওয়ার হোসেন বলেছেন, সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। উন্নয়নের জন্য প্রয়োজন স্বদিচ্ছা। সারাদেশের মতো সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে বজায় থাকলে এ দুই উপজেলার বর্তমান দৃশ্যপট অন্যরকম হতো। 


বৃহস্পতিবার বিকেলে উপজেলার শিলঘাট ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার আমুড়া ইউপি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারে সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছি। আর তৃণমূল আওয়ামী লীগকে আরো সংগঠিত করতে কাজ করে যাচ্ছি। আগামীতেও মন্ত্রী এমপি যদি নাও হই সেভাবেই জনগণের পাশে থেকে আজীবন কাজ করে যাবো। সাধারণ মানুষের চাওয়া পাওয়া জানতে গ্রামে গ্রামে চষে বেড়াচ্ছি। যেখানেই যাচ্ছি মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আর ভালোবাসা পাচ্ছি। আশাকরি আমার পরিশ্রমের ফলস্বরুপ নৌকার মনোনয়ন জননেত্রী শেখ হাসিনা আসন্ন জাতীয় নির্বাচনে আমার হাতেই তুলে দিবেন। আর মনোনয়ন পেলে অবশ্যই বিজয় অর্জন করে নেত্রীকে সিলেট-৬ আসন উপহার দিতে সক্ষম হব। 

আমুড়া ইউপির সাবেক ইউপি সদস্য হেলাল আহমদের সভাপতিত্বে ও ৯নং ওয়ার্ড সভাপতি দুলাল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-আমুড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি মইন উদ্দিন, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, আমুড়া ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বদরুল হক, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, মাওলানা নওয়াব আলী, আওয়ামী লীগ নেতা বেলাল আহমদ, ইউনুস আহমদ, সেবুল আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবাল আহমদ, বাদেপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলিম উদ্দিন, পৌর ছাত্রলীগের সহ সম্পাদক নাদিম মাহমুদ শিপলু, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ গোলাপগঞ্জ শাখার সভাপতি নাজমুল আমিন শাহাদাৎ, ছাত্রলীগ নেতা আমান পাপ্পু প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৮ অক্টোবর ২০১৮/ কেআরএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.