Sylhet View 24 PRINT

বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইলিয়াসপত্নী লুনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৮ ২৩:১৯:২৭

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ:: শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বৃহস্পতিবার সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। এসময় বিভিন্ন মন্ডপে পরিচালনা কমিটির নেতাদের হাতে ব্যক্তিগত পক্ষ থেকে তিনি আর্থিক অনুদান প্রদান করেন। 


বিভিন্ন পূজা মন্ডপে পরিদর্শনকালে তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। ‘ধর্ম যার যার-উৎসব সবার’ বাঙালীরা বিশ্বাসী বলেই ‘ঈদে কিংবা পূজা’য় সবাই এক সাথে মিলে মিশে আনন্দ-উৎসব উপভোগ করেন। 

তিনি বলেন, দীর্ঘ ৬ বছর যাবৎ আমার স্বামী, এই এলাকার জনপ্রিয় নেতা এম ইলিয়াস আলীকে পরিকল্পিতভাবে গুম করে রাখা হয়েছে। কিন্তু আমরা আজ পর্যন্ত তিনি কোথায় আছেন, কিভাবে আছে তা জানি না। সরকারও ইলিয়াস আলীর কোনো সন্ধান দিতে পারছে না। ইলিয়াস আলীর অবর্তমানে এলাকার উন্নয়ন আজ থমকে গেছে। আমি ইলিয়াস আলীর অনুপস্থিতিতে নেতাকর্মীর সাথে কাজ করে যাচ্ছি। তাই ইলিয়াস আলীকে ফিরে পেতে আমি সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও প্রবীণ সাংবাদিক তাপস দাস পুরকায়স্থ, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক বশির আহমদ, বিশ্বনাথ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহীন, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্য, প্রচার সম্পাদক ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি এটিএম নূর উদ্দিন, সাধারণ সম্পাদক আলতাব আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবেদুর রহমান আসকির ও স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাস্টার ফখরুল ইসলাম। এছাড়াও বিভিন পূজা মন্ডপের পক্ষ থেকে বক্তব্য রাখেন- রুনু কান্ত দে, নকুল বৈদ্য, সুবেল মালাকার, পার্থ বৈদ্য, সমির দে ও শিপন আর্চায্য।    

উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, সাংগঠনিক সম্পাদক শংকর দাশ শংকু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্য, সিলেট জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, জেলা মহিলাদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, বিএনপি নেতা আলা উদ্দিন, শামছুল ইসলাম, লামাকাজি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান, দশঘর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন মেম্বার, বিএনপি নেতা নূর উদ্দিন, রামপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি আজাদ মিয়া মেম্বার, সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন, দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফ, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্বাস আলী, সাধারণ সম্পাদক হাফিজ আরব খান, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সুরমান খান, কাওছার আহমদ তুলাই, তাজুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক কাওছার খান, যুবদল নেতা আবদুর রব সরকার, আবু সুফিয়ান, জুনেদ আহমদ জুনু, শাহিন আহমদ, এমাদ খান, ওয়াতিউর রহমান আতিক, জেলা ছাত্রদল নেতা শামছুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সদস্য আলাল আহমদ, আবদুর রহমান খালেদ, শাহ আমির উদ্দিন, ইমরান আহমদ সুমন, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি রাসেল আহমদ, সহ-সভাপতি আখতার আহমদ, সাধারণ সম্পাদক একে রাজু, যুগ্ম-সম্পাদক শাহ টিপু, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম জুনেদ, ছাত্রদল নেতা দিলোয়ার হোসেন, রকিব আহমদ, রাজেক আহমদসহ উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীর উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৮ অক্টোবর ২০১৮ /পিবিএ /কেআরএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.