Sylhet View 24 PRINT

সিসিকের প্যানেল মেয়রের প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৮ ০০:১৭:২৮

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি কর্পোরেশনের নতুন (চতুর্থ) পরিষদের প্রথম সভা বুধবার সকালে অনুষ্ঠিত হয়েছে। নগর ভবনে অনুষ্ঠিত এ সভায় পরিষদের প্যানেল মেয়র নির্বাচন করা হয়। সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে আয়োজিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী মো. বদরুল হকের পরিচালনায় সভায় কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছেন নতুন তিন প্যানেল মেয়র। তারা হলেন প্যানেল মেয়র-১ কাউন্সিলর তৌফিক বক্স লিপন। তিনি ভোট পেয়েছেন ১৬টি। প্যানেল মেয়র-২ নির্বাচিত হয়েছেন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ। তার প্রাপ্ত ভোট ১৪টি। অন্যদিকে কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি ও কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল সমান সংখ্যক ১৩টি ভোট পান। পরে লটারির মাধ্যমে এবিএম জিল্লুুর রহমান উজ্জ্বল প্যানেল মেয়র-৩ নির্বাচিত হন।

এই চারজনসহ সিসিকের এবারের পরিষদের প্যানেল মেয়রের প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন মোট এগারো জন কাউন্সিলর। এদের মধ্যে সাতজন পুরুষ এবং চারজন মহিলা কাউন্সিলর।

প্যানেল মেয়রের প্রার্থী হওয়া বাকি কাউন্সিলররা হচ্ছেন- মখলিছুর রহমান কামরান, সান্তনু দত্ত সন্তু, সালেহ আহমদ সেলিম, আজম খান, এডভোকেট সালমা সুলতানা, শাহানারা বেগম ও নাজনীন আক্তার কণা।

নির্বাচনে মেয়র আরিফুল হক চৌধুরীসহ মোট ৩৭ জন ভোটার ছিলেন। ভোট প্রদান করেছেন ৩৪জন। তিনজন উপস্থিত না থাকায় ভোট দিতে পারেন নি। এরা হচ্ছেন কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, আজাদুর রহমান আজাদ ও কাউন্সিলর আফতাব হোসেন খান। তবে সভার শেষ পর্যায়ে কাউন্সিলর আফতাব হোসেন খান সভায় উপস্থিত হন। এসময় কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি ও কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বলের মধ্যকার লটারির টিকিট তুলেন আফতাব হোসেন খান। অন্য দুই জন কাউন্সিলর সভায় উপস্থিত ছিলেন না।

সিলেটভিউ২৪ডটকম/০৮ নভেম্বর ২০১৮/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.