Sylhet View 24 PRINT

ফেঞ্চুগঞ্জে উৎসাহ ব্যানারে ইউকেএসজি’র এক্সাম কিডস বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-০৯ ০১:৪৬:০২

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: পরিক্ষা দেওয়ার সুবিধার্থে ফেঞ্চুগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন উপকরণ (এক্সাম কিডস) বিতরণ করেছে উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপ (ইউকেএসজি)।

উৎসাহের ব্যানারে বৃহস্পতিবার উপজেলার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ উপকরণ বিতরণ করা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা শফিক উদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মো. কামিল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা শিক্ষানুরাগী হারুন আহমেদ চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- শিক্ষার মান উন্নয়নে এই অঞ্চলে যতকিছুর প্রয়োজন দায়িত্ব পালন অবস্থায় তিনি আপ্রাণ চেষ্টা করে যাবেন। তিনি আরো বলেন- ইউকেএসজি’র এমন আয়োজন আমি এই প্রথম দেখেছি। তিনি এমন উদ্যোগের প্রশংসা করে আগামীতেও এমন উদ্যোগ ধরে রাখার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে হারুন আহমদ চৌধুরী বলেন, আমি সবসময় শিক্ষার মান উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি এবং আগামীতে ইনশাআল্লাহ সাথে থাকবো।

শুভেচ্ছা বক্তব্য রাখেন উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপের ফাউন্ডার মেম্বার আব্দুস সালাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রাহমান, উপজেলা ইউআরসি অফিসার সাজ্জাদ আলম, কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও সুরীকান্দি স্কুলের প্রধান শিক্ষক মিলন চন্দ্র দাস, কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ রওশন আরাসহ প্রধান ও সহকারী শিক্ষক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্য উৎসাহমুলক আলোচনা রাখেন- সিলেট শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মেধাবীমুখ কামরুল হাসান ও আব্দুল্লাহ আল মামুন। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের ফাউন্ডার মেম্বার আব্দুল হামিদ।

অনুষ্ঠান শেষে অতিথিরা শিক্ষার্থীদের মধ্যে এক্সাম কিডস তুলে দেন।

ইউকেএস’র ফাউন্ডার মেম্বার আব্দুস সালাম জানান- এই বছর প্রাথমিক ও ইবদেদায়ী সমাপনী পরিক্ষায় অংশগ্রহণকারী ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৬০ জন শিক্ষার্থীদের কাছে উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপের পক্ষ থেকে এক্সাম কিডস পৌছে দেওয়া হবে।

সিলেটভিউ২৪ডটকম/০৯ নভেম্বর ২০১৮/এফইউএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.