Sylhet View 24 PRINT

রাইজ স্কুলে চিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১০ ১৪:৩৩:১১

সিলেট :: রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশন রাইজ স্কুলের দ্বিতীয় বার্ষিকী চিত্র প্রদর্শন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রাইজের ইলিমেন্টারী ও সেকেন্ডারী স্কুলের ১১৫ শিক্ষার্থীর অঙ্কিত ২১৫ চিত্র অনুষ্ঠানে প্রদর্শন করা হয়। এদের মধ্য থেকে শ্রেষ্ট ৮জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার নগরীর সুবিদবাজারে রাইজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়ী শিক্ষার্থীরা হলেন- প্রাইমারী সেকশনের অর্নব বণিক, ফাতিমা চৌধুরী, সৈয়দা আফিয়া ইবনাত ও জাওয়াদ বিন ইকবাল এবং সেকেন্ডারি সেকশনের বিজয়ীরা হচ্ছে- রাইসা আমিন চৌধুরী, শাহরিয়ার চৌধুরী, তাহিয়া ফেরদৌস চৌধুরী, সামান্তা বিনতে উদ্দিন।
শিক্ষার্থীদের আঁকা চিত্র প্রদর্শনস্থলের ফিতা কেটে উদ্বোধন করেন রাইজ স্কুলের প্রিন্সিপাল জেসন বেকসহ অতিথিরা। এসময় শিক্ষার্থীদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জেসন বেক বলেন, ‘রাইজ স্কুল আধুনিক শিক্ষা প্রদানের পাশাপাশি শিশুদের প্রতিভা বিকাশেরও পদক্ষেপ নিয়ে থাকে। চিত্রকলা একটি আদর্শ মাধ্যম, শিশুদের প্রতিভা বিকাশের মাধ্যম।’ শিক্ষার্থীদের অঙ্কিত চিত্র দেখে অভিভাকরাও মুগ্ধ হন।

রাইজ স্কুলের শিক্ষার্থী রাইসা আমিন চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইউরোকিডসের প্রিন্সিপাল রুশীনা চৌধুরী, রাইজ স্কুলের হেড অব ইংলিশ সঞ্জয় নারায়ণ খারাটে, হেড অব এডমিশন হাসিব জামান খান, জনসংযোগ কর্মকর্তা ইফতি সিদ্দিকি।

চিত্র প্রদর্শনের ব্যবস্থাপনায় ছিলেন রাইজ স্কুলের চিত্রাংকন শিক্ষক মুমিন আদনান। এছাড়া রাইজ স্কুলের শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১০ নভেম্বর ২০১৮/প্রেবি/ আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.