আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জ পুলিশের অভিযানে আন্তঃ জেলা ডাকাত গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১২ ২৩:৩১:০৭

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ফয়সল মিয়া (২৮) নামে আন্তঃ জেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছে। তার বাড়ি ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের পেয়ারাপুর গ্রামে।

সোমবার বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পেয়ারাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফয়সল মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ২০/২৫টি ডাকাতির মামলা রয়েছে বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমানের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকাল ৪টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন বালাগঞ্জ থানার এএসআই আমির খছরু তালুদার ও এএসআই স্বপন মিয়া। এরপর সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান ঘটনাস্থ পরিদর্শন করেন।

গ্রেফতারকৃত ফয়সল মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, গ্রেফতারকৃত ফয়সল মিয়াকে নিয়ে অন্যান্য অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৮/জেডআরজেড/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন