আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

নতুন করে পুরনো খেলায় হাফিজ মজুমদার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৩ ০০:২০:২৬

নিজস্ব প্রতিবেদক :: আবারো নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছেন সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার। গতকাল সোমবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ার শেষ দিনে সিলেট-৫ আসন থেকে আবারো দলটির মনোনয়ন চেয়েছেন তিনি।

সোমবার বিকালে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে হাফিজ মজুমদারের পক্ষে মনোনয়ন জমা দেন জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মস্তাক আহমদ পলাশ। এরআগে সোমবার দুপুের পলাশ এ আসনে হাফিজ মজুমদারের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

১৯৯৬ সালে ৭ম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে আওয়ামী লীগের টিকিটে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন হাফিজ মজুমদার। পরের নির্বাচনে পরাজিত হলেও ২০০৮ সালে আবারো দলীয় মনোনয়নে দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হন আওয়ামী লীগের এই নেতা। এরপর বিগত দশম সংসদ নির্বাচনে শারীরিক অসুস্থতার কারণে নির্বাচনে অংশ নেন নি প্রবীণ এই নেতা।

কিন্তু আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য আবারো তিনি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন। ফলে নতুন করে পুরনো খেলায় যোগ দিলেন তিনি।

তবে মনোনয়ন চাওয়ার কয়েক মাস আগেও নির্বাচনে অংশ নেওয়ার বিষয় উড়িয়ে দিয়েছিলেন হাফিজ আহমদ মজুমদার। কিন্তু শেষ মুহুর্তে এসে আবারো নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৮/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন