আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

নয়াপল্টনের সংঘর্ষে আহত হলেন সাংবাদিক রুদ্র মিজান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৪ ২১:২১:৫৪

দিরাই প্রতিনিধি :: পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে রাজধানীর নয়াপল্টনে পুলিশ ও বিএনপির সংঘর্ষ চলাকালে দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার রুদ্র মিজান আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, বুধবার দুপুর একটার দিকে পুলিশের ছোড়া ছররা গুলির স্প্লিন্টারে আহত হন তিনি। তার তলপেটে ও পায়ে স্প্লিন্টার বিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে বিএনপি কার্যালয়েই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

উল্লেখ্য, সকাল থেকেই রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। এ সময় দলটির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ তাদের ওপর দফায় দফায় টিয়ারশেল নিক্ষেপ করেছে।

এদিকে সাংবাদিক রুদ্র মিজান ভালো আছি বলে তার ফেসবুকে একটি পোস্ট করেছেন। তার পোস্টটি নিচে তুলে ধরা হল-

বন্ধু, সহকর্মী, স্বজনদের বলছি, আমি ভালো আছি। দুশ্চিন্তার কোনো কারণ নেই। আজ দুপুরে সংবাদ সংগ্রহের কাজে বিএনপি‘র নয়াপল্টনস্থ অফিসে গিয়েছিলাম। ওই সময়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে পুলিশ রাবার বুলেট, টিয়ারশেল, ছররা গুলি ছুঁড়ছিলো। সাত-আটটি ছররা গুলি আমার পেটে, হাতে, পায়ে বিদ্ধ হয়। তা তেমন গভীরে বিদ্ধ হয়নি। তাৎক্ষণিকভাবে চিকিৎসা নিয়েছি। এখন ভালো আছি। বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ থেকে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ ও সহকর্মী, ভাই-বন্ধুসহ যারা আমার খোঁজ নিয়েছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।
সিলেটভিউ/১৪ নভেম্বর ২০১৮/এইচপিডি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন