Sylhet View 24 PRINT

ওসমানীনগরে চুরি হওয়া দুটি প্রাইভেট কার উদ্ধার, আটক ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৯ ২১:৪৮:২০

রনিক পাল, ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরে আন্তঃজেলা গাড়ী চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

সোমবার ভোরে চুনারুঘাট থানাধীন শিমুলতলা জিহাদ অটো মোবাইলস ওয়ার্কশপের সামন থেকে ওসমানীনগর থেকে চুরি হওয়া দুটি প্রাইভেট কার উদ্ধার এবং গাড়ি চুরির দায়ে অভিযুক্ত তিন জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- শায়েস্তাগঞ্জ থানার সাবাসপুর গ্রামের আব্দুস সালামের ছেলে কাউছার আহম্মদ, হবিগঞ্জের মাধবপুর থানার ফতেপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে মাছুম রানা, একই থানার সুন্দরপুর গ্রামের রাজা মিয়ার ছেলে এমরান মিয়া।

ওসমানীনগর থানার পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৯ অক্টোবর উপজেলার নিজ কুরুয়া গ্রাম সংলগ্ন মহাসড়ক থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১২-৪৭৫০) চুরি হয়। চুরির ঘটনায় গাড়ির মালিক সিলেট শহরের উপশহর এফ ব্লকের বাসিন্দা হাজী আব্দুল কাদিরের ছেলে আবুল কানিয়াত রাহাত বাদি হয়ে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন। এছাড়া  চলতি বছরের ২৭ এপ্রিল সকাল ১০টার দিকে উপজেলার দয়ামীর বাজারে ডি.এন টাওয়ারের সামন থেকে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১৫-৫২২৫) চুরির ঘটনায় ওই গাড়ির মালিক ওসমানীনগর উপজেলার কাউয়ারাই গ্রামের সুরাব আলীর ছেলে এমদাদুর রহমান বাদি হয়ে ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন।মামলাগুলো দায়েরের পরিপ্রেক্ষিতে অনুসন্ধান করে দুটি প্রাইভেট কার এবং তিনজনকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই মো. মুমিনুল ইসলাম বলেন, প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান নির্ণয় করে দুটি প্রাইভেট কার চুরির অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে,  অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সিলেটভিউ/১৯ নভেম্বর ২০১৮/আরপি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.