Sylhet View 24 PRINT

গোলাপগঞ্জে প্রবাসীর টাকা ছিনতাই, আহত ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৯ ২২:১০:০৩

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জের ভাদেশ্বরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় ছিনতাইয়ের শিকার হয়েছেন এক প্রবাসী ও তার স্ত্রী।

সোমবার দুপুরে উপজেলার ভাদেশ্বর মোকামবাজারের আইন উল্লাহ মার্কেটের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হয়েছেন ভাদেশ্বর ইউপির কাদিপুর গ্রামের লাল মিয়ার পুত্র প্রবাসী সাইদুল আহমদ (৩২) ও তার স্ত্রী  রেসমিন সুলতানা (২৫)।

জানা যায়, গত ৭ নভেম্বর দেশে অাসার পর থেকেই প্রবাসী সাইদুলের কয়েকজন আত্মীয় তার কাছে বিভিন্নভাবে জোরপূর্বক টাকা চেয়ে আসছিলো। প্রবাসী সাইদুল জানান, তাদেরকে টাকা না দেয়ায় পূবালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে নিয়ে যাওয়ার সময় ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে আমি ও আমার স্ত্রীকে গুরুতর আহত করে। এ সময় আমার স্ত্রীর হাতে থাকা ব্যাগসহ ১ লক্ষ ৩৫ হাজার টাকা এবং গলা থেকে স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়। তখন প্রাণের ভয়ে পাশ্ববর্তী একটি বাড়িতে আহত অবস্থায় আমরা আশ্রয় নিলে স্থানীয় মানুষজন আমাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ঘটনায় প্রবাসী সাইদুল বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একে এম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা অভিযোগ পেয়েছি, ঘটনাটি সম্পূর্ণ তাদের পারিবারিক। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

সিলেটভিউ/১৯ নভেম্বর ২০১৮/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.