Sylhet View 24 PRINT

সিলেটের সেরা ১০ প্রতিভাবান ব্যাটসম্যান বিপিএলে থাকবেন সিলেট সিক্সার্সে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-০৬ ১৮:১৪:০১

নিজস্ব প্রতিবেদক :: ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় শেষ হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দল সিলেট সিক্সার্সের প্রতিভা অন্বেষনের উদ্যোগ ‘ফিউচার সিক্সার্স’। গেলো মৌসুমে সেরা বোলার বাছাই করা হলেও, এবার সিলেট বিভাগের ৪ জেলা সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ থেকে বাছাই করা হয়েছে সেরা ১০ প্রতীভাবান ব্যাটসম্যান।

যারা বিপিএলের এবারকার মৌসুমে সিলেট সিক্সার্স মূল দলের সঙ্গে অনুশীলনের সুযোগ পাবেন।

সিলেট সিক্সার্সের অফিসিয়াল ফেসবুক পেইজ ও অনস্পটে প্রায় সহস্রাধিক তরুন ক্রিকেটার এবারকার ফিউচার সিক্সার্সের ব্যাটসম্যান হান্ট প্রোগ্রামের জন্য নাম নিবন্ধন করে। গেলো ৪ ও ৫ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়াম ও মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে প্রাথমিক বাছাইয়ে অংশ নেয় ৮ শতাধিক ক্রিকেটার।

৪ জেলার প্রাথমিক বাছাই শেষে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় চূড়ান্ত বাছাই। সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত চূড়ান্ত বাছাই থেকে সেরা ১০ ব্যাটসম্যান বেছে নেন জাতীয় দলের তারকা ক্রিকেটার ও সিলেট সিক্সার্সের অলরাউন্ডার নাসির হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র বয়সভিত্তিক দলের নির্বাচক ও সাবেক জাতীয় ক্রিকেটার আব্দুল হান্নান সরকার ও সিলেট সিক্সার্সের সহকারী কোচ একেএম মাহমুদুল ইমন।

চূড়ান্ত বাছাই শেষে সেরাদের সিক্সার্স ক্যাম্পেইনে সেরা ১০ ব্যাটসম্যান হলেন, সুহাদুল ইসলাম, মোমিনুল ইসলাম, আতাউর রহমান ফাহিম, আসাদুল্লাহ আল গালিব, মিজানুর রহমান সায়েম, তরিকুল ইসলাম, স্বগৌত তালুকদার অর্ক, জয়ন্ত দত্ত, আরমান মাহমুদ সৌরভ ও সজীব সরকার।

তাদের হাতে ইয়েস কার্ড তুলে দেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান শাহেদ মুহিত, সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক মাশেদ আব্দুল্লাহ-সহ অন্যান্য অতিথিবৃন্দ।

সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক শাহেদ মুহিত বলেন, “সিলেটের তরুন প্রজন্মকে খেলাধূলামুখী করতে সম্ভাব্য নানা ধরনের পরিকল্পনা আমরা হাতে নিয়েছি। এরই মধ্যে ফিউচার সিক্সার্স ক্যাম্পেইনের মাধ্যমে কিছু পরিকল্পনার বাস্তবায়ন হয়েছে। আর দীর্ঘমেয়াদী পরিকল্পনাগুলো এখনও বাস্তবায়নের অপেক্ষায় আছে। আপনারা জেনে আনন্দিত হবেন, নতুন বছরেই সিলেট সিক্সার্স পূর্ণাঙ্গ ক্রিকেট একাডেমির কার্যক্রম শুরু করছে। যেখানে সিলেটের প্রতীভাবান ক্রিকেটারদের তৈরী করা হবে ভবিষ্যতের জন্য।”

সিলেট সিক্সার্সের ব্যবস্থাপনা পরিচালক মাশেদ আব্দুল্লাহ বলেন, “ফিউচার সিক্সার্স ক্যাম্পেইনে সিলেটের ক্রিকেটারদের আগ্রহে আমরা অভিভুত। আমরা আমাদের প্রধান উপদেষ্টা অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছে কৃতজ্ঞ। তাঁর কারনেই কিন্তু সিলেট সিক্সার্স একটু একটু করে নিজেদের স্বপ্ন পূরণ করতে পারছে।”

ফিউচার সিক্সার্সের বিজয়ী ১০ ব্যাটসম্যান বিপিএলের পুরো মৌসুমে থাকবে সিলেট সিক্সার্সের মূল দলের সঙ্গে। আর সেরা ৬০’এ থাকা ব্যাটসম্যানদের জন্য দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের উদ্যোগ নিবে সিক্সার্স কর্তৃপক্ষ।


সিলেটভিউ২৪ডটকম/০৬ ডিসেম্বর ২০১৮/ডিজেএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.