Sylhet View 24 PRINT

শাবির এসইউডিএস’র ২৭ বছর পূর্তি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১০ ২২:১৩:৪৩

শাবি প্রতিনিধি :: বর্ণাঢ্য র‌্যালি ও কেক কাটার মধ্যে দিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অন্যতম বিতর্ক বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’র (এসইউডিএস) ২৭ বছর পূর্তি উদযাপিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বেলা ১টায় এ উপলক্ষে বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে সংগঠনটি। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে একটি সমাবেশে মিলিত হয়। পরে ২৭ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা হয়।
অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি তোফায়েল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়তা বিনতে আহসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও গণিত বিভাগের অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হিমাদ্রী শেখর রায়, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো শাকিল ভূঁইয়া, স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক কৌশিক সাহা, সাবেক সভাপতি তাজরিন সুলতানা রিমিসহ সাবেক ও বর্তমান সদস্যরা।
প্রসঙ্গত, বিতর্ক চর্চাকে আরো একধাপ এগিয়ে নিতে ১৯৯২ সালের ১লা জানুয়ারি ‘যুক্তির স্পন্দনে ভাঙ্গুক বা গড়–ক এই বিশ^’ স্লোগানকে সামনে রেখে শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি যাত্রা শুরু করে।

সিলেটভিউ২৪ডটকম/১০ জানুয়ারি ২০১৯/জুমা/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.