আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সিলেট সদরে বিএনপির মনোনয়নে লড়তে চান নুরুল হুদা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১১ ০১:০৯:০২

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয়তাবাদি দল-বিএনপির মনোনয়ন নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সিলেট সদর থেকে লড়তে চান বিএনপি নেতা শাহজামাল নুরুল হুদা। সিলেট জেলা বিএনপির সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এছাড়া সাবেক এই ইউনিয়ন চেয়ারম্যান সিলেট সদর উপজেলা বিএনপির সভাপতিও ছিলেন।

গত ২০০৯ ও ২০১৪ সালে দুইবার সদর উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হন তিনি। ২০০৯ সালে মোগলগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে প্রার্থী হয়েছিলেন তিনি। গত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আশফাক আহমদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান তিনি। কিন্তু তবুও এলাকার জনগণের পাশে ছিলেন সবসময়।

এ ব্যপারে শাহজামাল নুরুল হুদা বলেন- গত নির্বাচনেও পরাজিত হলেও সবসময় এলাকার মানুষের সুখে-দু:খে পাশে ছিলাম। তাই আমি আশাকরি বিএনপির মনোনয়ন পেলে এলাকার মানুষকে সাথে নিয়ে দলকে বিজয় উপহার দেব। সিলেট সদরের বেশীরভাগ মানুষই আমার সাথে আছেন, ভবিষ্যতেও থাকবেন বলে আমার বিশ্বাস।

রাজনীতির বাইরে শাহজামাল নুরুল হুদা একজন প্রবাসী ব্যবসায়ী। প্রবাসে তার বিভিন্ন ব্যবসা থাকলেও সেগুলো ফেলে তিনি সময় দেন দেশের রাজনীতিতে। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে যুক্ত থাকার পাশাপাশি সদরের বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় অনুদান দিয়েছেন তিনি। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও রয়েছে তার সম্পৃক্ততা।

নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর হাত ধরে বিএনপির রাজনীতিতে জড়িত হওয়া নুরুল হুদা এবার বিএনপির মনোনয়ন পেলে জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী।

সিলেটভিউ২৪ডটকম/১১ জানুয়ারি ২০১৯/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন