Sylhet View 24 PRINT

শ্যামানন্দ দাস মোহন্ত মহারাজের তিরোধান মহোৎসব শুরু ২০ জানুয়ারি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১১ ১৮:১২:১৪

সিলেট :: নিত্যলীলায় প্রবিষ্ট বৈষ্ণব চূড়ামণি প্রভুপাদ শ্যামানন্দ দাস মোহন্ত মহারাজের তিরোধান তিথি উপলক্ষে ষোল প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। বিয়ানীবাজারের চারখাই দেউলগ্রাম দাসপাড়ায় গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় এই হরিনাম সংকীর্ত্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে, ২০ জানুয়ারি রবিবার ভোর ৪ টায় মঙ্গলা আরতি দর্শন, সকাল ৬ টায় নগর পরিক্রমা কীর্ত্তন, সকাল ৯ টায় সমবেত গীতা পারায়ন, পরিচালনায় গৌর একাত্বতা যজ্ঞ। বিকেল ৪ টায় চৈতন্যচরিতামৃত পাঠ, পাঠক সাগর কৃষ্ণ দাস। রাত ৮ টায় হরিনাম মহাযজ্ঞের শুভ অধিবাস। পরিবেশনায় হরি ভক্ত দাস।

২১ জানুয়ারি সোমবার ব্রাহ্ম মুহুর্ত থেকে ষোল প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তন মহোৎসব শুরু। চলবে ২২ জানুয়ারি মঙ্গলবার পর্যন্ত। প্রতিদিন দুপুর ১ টা থেকে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে। নাম সুধা পরিবেশন করবেন মা আনন্দময়ী সম্প্রদায়- গোপালগঞ্জ, রাধা মাধব সম্প্রদায়- মাদারীপুর, চন্দ্রবলী সম্প্রদায়- বরিশাল, কৃষ্ণ বাসুদেব সম্প্রদায়- ফরিদপুর, গৌর নিতাই সম্প্রদায়- মৌলভীবাজার ও হরিভক্ত দাস- সুনামগঞ্জ। ২৩ জানুয়ারি বুধবার সকাল ৮ টায় দধিভান্ড ভঞ্জণ ও কীর্ত্তন সমাপন। পরিচালনায় হরিভক্ত দাস।

মহোৎসবে সর্বস্তরের অনুরাগী ও গৌর ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন গৌরাঙ্গ মহাপ্রভু আখড়ার অধ্যক্ষ শ্যামলী দাসী ভান্ডারী ও স্বরূপ দাস মোহন্ত বিশেষ ভাবে ।

সিলেটভিউ২৪ডটকম/১১ জানুয়ারি ২০১৯/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.