আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাট উপজেলা চেয়ারম্যান প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী শামীমের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১২ ২০:০৯:৫৬

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান সাবেক তুখোড় ছাত্রনেতা যুক্তরাজ্য শাখা আওয়ামী যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রবাসী কমিউনিটি নেতা শামীম আহমদ।

শনিবার বিকেল ৩টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় করেন। মতবিনিময়কালে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী লন্ডন মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গাছবাড়ী মডার্ণ একাডেমী এডুকেশন ট্রাষ্ট ইউ.কে প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন, ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত থেকে কানাইঘাটে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার পাশাপাশি এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন। দলের সর্বস্তরের নেতাকর্মী ও এলাকার আপাময় জনসাধারণ দীর্ঘদিন ধরে স্থানীয় সরকারের নির্বাচন উপজেলা চেয়ারম্যান পদে তাকে প্রতিদ্বন্ধিতা করার জন্য আহবান জানিয়ে আসছেন।

প্রবাসী এ কমিউনিটি নেতা আরো বলেন, আমি যুক্তরাজ্য প্রবাসী হলেও সব-সময় দেশে এসে এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। এক্ষেত্রে দলের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ আমাকে সহযোগিতা করে যাচ্ছেন। দেশের উন্নয়নে প্রবাসীদের ভ‚মিকার কথা উল্লেখ করে তিনি বলেন, কানাইঘাটের প্রতিটি জনপদ আমি বিচরণ করেছি। এখন পর্যন্ত প্রত্যন্ত এলাকায় রাস্তা-ঘাট নেই, শিক্ষা-প্রতিষ্ঠান নেই, বিদ্যুৎ নেই, যা দেখে আমি হতবাক হয়েছি। বর্তমান সরকার গ্রামীণ জনপদের উন্নয়নে নানা ধরনের বাস্তবমুখী উদ্যোগ ও উন্নয়ন মূলক কর্মকান্ড হাতে নিলেও যোগ্য নেতৃত্বের অভাবে এবং যারা জনপ্রতিনিধি হয়েছেন, আমি মনে করি তাদের ব্যর্থতার কারণে মানুষ এসব অধিকার থেকে বঞ্চিত রয়েছেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশী শামীম আহমদ আরো বলেন, দল আমার সকল সাংগঠনিক কার্যক্রম বিবেচনা করে নৌকা প্রতীক আমাকে উপহার দিলে কানাইঘাটকে দেশের একটি শ্রেষ্ঠ জনপদে পরিণত করব। দুর্নীতি-স্বজনপ্রীতির উর্ধ্বে উঠে সকল মত ও পথের মানুষের আশা-আকাঙ্খা পূরণে আমি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে চাই। এজন্য শামীম আহমদ সাংবাদিক, দলের নেতাকর্মী সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, কানাইঘাট পৌর আওয়ামী লীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রিংকু চক্রবর্তী, জেলা যুবলীগ নেতা কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হারুনুর রশিদ, ছাত্রলীগ নেতা মারুফ আহমদ,রেজওয়ান আহমদ পাশা সহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১২ জানুয়ারি ২০১৯/এমআর/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন