Sylhet View 24 PRINT

ইলিয়াস আলীর সন্ধান কামনায় স্বেচ্ছাসেবক দল ও সংগ্রাম পরিষদের মিলাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৭ ২২:৫৫:৪৯

সিলেট :: বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সভাপতি এম. ইলিয়াস আলীর সন্ধান কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ মাগরিব হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদে স্বেচ্ছাসেবক দল এবং ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের যৌথ উদ্যোগে এ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, ইলিয়াস আলীর গাড়ি চালক আনসার আলীর সন্ধান কামনা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো’র আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

 এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক শেখ মখন মিয়া চেয়ারম্যান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জমাল, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও  জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক  আব্দুল ওয়াহিদ সুহেল, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মল্লিক আহমদ, মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা দেলোয়ার হোসেন চৌধুরী, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, ফাহিম রহমান মৌসুম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজিব, জেলা ছাত্রদল নেতা মাকসুদ আলম, সাইফুল আলম কুরেশী, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম,  তাজুল ইসলাম সাজু, জেলা মহানগর ও বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা জুবের আহমদ,জাকির হোসেন, মামুন আহমদ, ছাত্রদল নেতা এস কে আলাল, শাহিদ আলী, আব্দুল কাদের, সৈয়দ মিনহাজ, জুনায়েদ আহমদ, এস. এম তাহফিম, মো. রিপন, সালাউদ্দিন, মুরসালিন, মনির হোসেন, জহির আলম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ জানুয়ারি ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.