Sylhet View 24 PRINT

সিলেট সিক্সার্সে ওয়ার্নারের বদলে রয়!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-১৮ ০০:০৪:০৯

সিলেটভিউ ডেস্ক :: সিলেট সিক্সার্সের তরফ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। ওদিকে ইংলিশ কাউন্টি দল সারে তাঁদের ওয়েবসাইটে জানিয়ে দিয়েছে, বিপিএল খেলতে বাংলাদেশে যাচ্ছেন জ্যাসন রয়।

দুয়ে দুয়ে চার মিলে যাওয়াই স্বাভাবিক। বিপিএলে সিলেটের হয়ে আর দুটি ম্যাচ খেলেই দেশে ফিরবেন ডেভিড ওয়ার্নার। কনুইয়ে চোট পেয়েছেন এই অস্ট্রেলিয়ান ওপেনার। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে এমন খবর প্রকাশ হওয়ার পর তা জেনেছে সিলেট। তবে ওয়ার্নারের দেশে ফেরা যে মোটামুটি নিশ্চিত তা বলাই যায়। সে ক্ষেত্রে আজ সকাল থেকেই বিপিএলের মাঠে প্রশ্নটি ঘুরপাক খাচ্ছিল, ওয়ার্নারের বিকল্প হিসেবে সিলেট কাকে দলে টানবে?

প্রশ্নটির জবাব মিলল সারে-র ওয়েবসাইটে। সেখানে বলা হয়েছে, ‘সিলেট সির্ক্সাসের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে এ বছরের বাকি ম্যাচগুলো খেলবেন জ্যাসন রয়। বৃহস্পতিবার লন্ডন থেকে উড়াল দেবেন তিনি, গ্রুপপর্বে এখনো সাত ম্যাচ বাকি যা শেষ হবে ১ ফেব্রুয়ারি। টুর্নামেন্টটির ফাইনাল ৮ ফেব্রুয়ারি।’ সারের এই বিবৃতি থেকে বোঝা যায়, ইংল্যান্ডের মারকুটে এই ওপেনারকে বিপিএল খেলার ছাড়পত্র দিয়েছে দলটি।

সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেটে জ্যাসন রয় বোলারদের কাছে বেশ সমীহ জাগানিয়া নাম। আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেছেন ২৮ বছর বয়সী এই ব্যাটসম্যান। বিগ ব্যাশ আর পিএসএলেও মাঠ মাতিয়েছেন তিনি।

সৌজন্যে : প্রথম আলো

সিলেটভিউ২৪ডটকম/১৮ জানুয়ারি ২০১৯/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.