আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জ উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন গোলাম রব্বানী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-১৯ ২২:৩৭:১০

ওসমানীনগর প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন মো. গোলাম রব্বানী।  তিনি উপজেলা বিএনপির তৃণমূল নেতৃবৃন্দের সমর্থন নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছেন। যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি পদে একাধিক বার নির্বাচিত কর্মী বান্ধব ও দক্ষ সংগঠক মো. গোলাম রব্বানী দু:সময়ে দলকে সংগঠিত রাখতে প্রাণপণ চেষ্টা চালিয়ে গেছেন। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে তার নিবিড় সম্পর্ক রয়েছে।

বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা জানান, মো. গোলাম রব্বানী বিগত দিনে বিএনপির বিভিন্ন আন্দোলন সংগ্রামে দুঃসময়ে নেতৃবৃন্দের পাশে থেকে নেতৃত্ব দিয়েছেন। পাশাপাশি এলাকায় সর্বস্থরের মানুষের কাছে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি প্রবাসে অবস্থান করলেও দেশের রাজনীতি ও এলাকার সামাজিক কার্য্যক্রমের সাথে ওতপ্রোত ভাবে সম্পৃক্ত রয়েছেন। এছাড়া এলাকার উন্নয়ন ও ধর্মীয় প্রতিষ্টানের উন্নয়নসহ সেবামূলক কাজ করে আসছেন। তাই দলীয় সমর্থন আদায়ের মাধ্যমে তিনি কাঙ্কিত লক্ষ্যে পৌঁছতে সক্ষম হবেন।

মো: গোলাম রব্বানী বলেন, আমি খাদিম হয়ে সাধারণ মানুষের খেদমত করতে এসেছি। আমার লক্ষ্য উদ্দেশ্য হল সব কিছুর ঊর্ধ্বে থেকে মানুষের কল্যাণে কাজ করা। বিগত দিনের নির্বাচনগুলোতে দলীয় স্বার্থে প্রার্থীদের জন্য যে শ্রমটুকু দিয়েছি দলের নেতাকর্মীরা তার মূল্যায়ন করবেন বলে আমি আশাবাদি।

প্রসঙ্গত, ১৮ মার্চ দ্বিতীয় ধাপে ১৭টি জেলার অন্তর্ভুক্ত ১২৯ উপজেলার সাথে বালাগঞ্জ উপজেলাসহ সিলেট বিভাগের সিলেট জেলা ও মৌলভীবাজার জেলার সকল উপজেলায় (ওসমানীনগর উপজেলা ব্যতিত) ৫ম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ১৮ ফেব্রুয়ারী, যাচাই-বাছাই ২০ ফেব্রুয়ারী ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ফেব্রুয়ারী।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ ফেব্রুয়ারি ২০১৯/আরপি/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন