আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

'আমরা মুক্তিযোদ্ধার সন্তান' জেলা কমিটির পরিচিতি সভা অনুষ্টিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২০ ১১:১৫:০৮

সিলেট :: আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কার্যকরী কমিটির পরিচিতি সভা মঙ্গলবার শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ই ফ্রেব্রুয়ারি কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক কাজী জালাল উদ্দিন জাহান স্বাক্ষরিত এক পত্রে সৈয়দ আবু ফাহিম আজাদ সুমনকে সভাপতি ও এন. এম. ময়না মিয়াকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট সিলেট জেলার কার্যকরী কমিটির অনুমোদন দেন ।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়ার সঞ্চালনায় পরিচিতি সভায় স্বাগত বক্তব্য রাখেন তথ্য ও গবেষণা সম্পাদক মো. কামরুল ইসলাম খালেদ, সহ-সভাপতি আসলাম খাঁন স্বপন, রুবেল আহমদ, দেওয়ান মোহাম্মদ মঞ্জুর আহসান মিশু, সহ সাধারণ সম্পাদক সাহেল আহমদ, আবদাল মিয়া, সাংগঠনিক সম্পাদক রাব্বানী চৌধুরী রাজু, সহ সাংগঠনিক সম্পাদক সাহেদ শাররুখ অয়ন, অর্থ সম্পাদক মো. জগলু হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিক আতিক শুভ, সমাজ কল্যাণ সম্পাদক দুলাল আহমদ, মহিলা সম্পাদিকা লুৎফুন নেছা বেগম লুৎফা, ক্রীড়া সম্পাদক জাকির আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. রেজাউল করিম রাজন, সদস্য আপন আহমদ প্রমুখ ।

আলোচনায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির স্থায়ী কার্যালয় গঠনের সিদ্ধান্ত নেয়া, একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কর্মসূচি ঘোষণা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে মুক্তিযুদ্ধের চেতনাকে রাষ্ট্রীয় ও জাতীয় জীবনে সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা-২০৩) নিবন্ধিত নীতিমালার আলোকে কাজ করা এবং উক্ত কমিটি সাংগঠনিক প্রজ্ঞা প্রয়োগ করে সিলেট জেলার সকল উপজেলা, ইউনিয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানে পূর্ণাঙ্গ কমিটি করার সিদ্ধান্ত নেওয়া হয় ।

সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০১৯/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন