আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে যৌন নির্যাতনকারীর বিরুদ্ধে ফুসে উঠছে জনতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২০ ১৩:৩৬:২১

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ভেলকোনা গ্রামের স্কুল ছাত্রকে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমান নাজিমের বিরুদ্ধে ফুসে উঠছে জনতা। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার ও সর্বোচ্চ শাস্তি চান।
সামাজিক যোগাযোগ মাধ্যমেও ঝড় উঠেছে ধিক্কার প্রতিবাদের। এমন জঘন্য ঘটনার বিচার দাবি করেছে হৃদয়ে মানিককোনা আন্তর্জাতিক গ্রুপ থেকে আপামর জনতা।
প্রবাসী কমিউনিটি লিডার আব্দুল কাদির জয়নাল বলেন, অভিযুক্ত নাজিম এতটাই বিকৃত যে এলাকার ছোটছোট বাচ্চারা স্কুল মাদ্রাসায় যেতে ভয় পায়। অভিযুক্তের অতীতেও এরকম ঘটনা আছে লোকজন মান সম্মানের ভয়ে চেপে যেত এবার মানুষ মুখ খুলেছে তার শাস্তি নিশ্চিত করতে হবে।
শুধু যৌন নির্যাতন নয় চুরির দায়ে মামলাও আছে অভিযুক্ত নাজিমের উপর। মামলার কথা স্বীকার করে তিনি বলেন, চুরি মামলা ও এসব ষড়যন্ত্র।
অভিযুক্ত নাজিমের কুকর্মের ঘটনা নতুন নয়। দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে মানববন্ধন সহ সামাজিক আন্দোলন গড়ে তুলবে স্থানীয় যুব সমাজ।
প্রসঙ্গত, গত ১০ফেব্রুয়ারি রাতে ওয়াজ মাহফিলে যাওয়ার পথে মিজানুর রহমান নাজিম(৪০) ভিকটিমকে যৌন নির্যাতন করে। এ ব্যাপারে ভিকটিম বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেছেন। 
সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০১৯/এফইউ/নাহোই

শেয়ার করুন

আপনার মতামত দিন