আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

ঠাকুর অনুকুলচন্দ্রের শুভ ১৩১তম জন্মমহোৎসব ৮ মার্চ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২০ ১৬:০০:৩৬

সিলেট :: শ্রীশ্রীঠাকুর অনুকুলচন্দ্রের শুভ ১৩১তম সিলেট বিভাগীয় জন্মমহোৎসবের আয়োজন করা হয়েছে।

জন্মমহোৎসব সিলেট নগরীর করেরপাড়াস্থ শ্রীহট্র সৎসঙ্গ বিহার সংলগ্ন সৎসঙ্গ পল্লীতে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচীর মধ্যে রয়েছে- ৭ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১ মিনিটে সন্ধ্যাকালীন সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও সদ্গ্রন্থাদিপাঠ। সন্ধ্যা ৭টা ১ মিনিটে ধামাইল গীত। রাত ৮টা ১ মিনিটে তুমুল কীর্ত্তন ও রাত ৯টা ১ মিনিটে কর্মী সম্মেলন।

৮ মার্চ শুক্রবার ভোর ৪ টা ৩১ মিনিটে নহবৎ, ভোর ৫টা ১ মিনিটে ঊষা কীর্ত্তন, ভোর ৫টা ৫৯ মিনিটে সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও অমিয় গ্রন্থাদিপাঠ, সকাল ৭ টা ১ মিনিটে শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, সকাল ৮টা ১ মিনিটে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় শ্রীশ্রীঠাকুর অনুক‚লচন্দ্রের ভাবাদর্শে ভক্তিমূলক সংগীতানুষ্ঠান। সকাল ৯টা ১ মিনিটে শ্রীশ্রীঠাকুর অনুক‚লচন্দ্রের প্রতিকৃতিসহ নগর পরিক্রমা, সকাল ১১টা ১ মিনিটে যুব সম্মেলন, সকাল ১১টা ৩১ মিনিটে মাতৃসম্মেলন, বিষয়-‘সুপ্রজননে-নারী ও পুরুষের বৈশিষ্ঠ্য’।

সকাল ১১ টা ৩১ মিনিটে বিনামূল্যে এ্যালোপ্যাথিক ও হোমিও চিকিৎসা প্রদান এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, দুপুর ১টা ১ মিনিটে হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার শিল্পীদের পরিবেশনায় সংগীতানুষ্ঠান, দুপুর ১টা ১ মিনিটে সর্বস্তরের ভক্ত ও অনুরাগীবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ, বিকেল ৩ টা ১ মিনিটে ধর্মসভা, বিষয়-‘ শ্রীশ্রীঠাকুর অনুক‚লচন্দ্রের দিব্যজীবন ও আচার্য্য পরম্পরা’। সন্ধ্যা ৬টা ১ মিনিটে সন্ধ্যাকালীন সমবেত বিনতী প্রার্থনা, নামজপ ও সদ্গ্রন্থাদিপাঠ, সন্ধ্যা ৬টা ৩১ মিনিটে সাংস্কৃতিক অনুষ্ঠান ও তৎপর পুরুষোত্তম ধ্বনির মাধ্যমে উৎসবের সমাপ্তি।

শ্রীশ্রীঠাকুর অনুকুলচন্দ্রের শুভ ১৩১তম সিলেট বিভাগীয় জন্মমহোৎসবে সর্বস্তরের জনগণকে স্বত:স্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য ১৩১তম সিলেট বিভাগীয় জন্মমহোৎসব উদ্যাপন পরিষদের সভাপতি দূর্গেশ রঞ্জন দত্ত ও সাধারণ সম্পাদক অলক কান্তি দত্ত বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।



সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন