আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটভিউয়ে সংবাদ প্রকাশের পর এ্যাকশনে উপজেলা প্রশাসন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২২ ১৩:৪৭:১৮

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জ-সিলেট মহাসড়কের গাছ লোপাট নিয়ে গতকাল ২১ শে ফেব্রুয়ারি সরেজমিন প্রতিবেদন প্রকাশ হয়েছিল পাঠকপ্রিয় সিলেটভিউয়ে। ২৪ ঘন্টা পার হবার আগেই এ্যাকশনে গেছে প্রশাসন।

জানাযায়, আজ শুক্রবার (২২ ফেব্রুয়ারি) গাছ কাটা ও এমরান আলীর ঠিকাদারিত্বে একটি বেইলি ব্রিজের সংস্কার কাজের দুর্নীতির তদন্ত করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক। তদন্তে দুইটি অভিযোগের সত্যতা পাওয়া গেলে ঘটনাস্থলে মোবাইল কোর্ট পরিচালনা করে এমরান আলীকে ১ বছরের বিনাশ্রম ও সিলেট কোতোয়ালি থানা এলাকার শফিক মিয়াকে ৩ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক।

এসময় উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ আবুল বাশার মো. বদরুজ্জামান।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা হক জানান, দন্ডিত ব্যক্তিদের বিরুদ্ধে ফেঞ্চুগঞ্জ-সিলেট মহাসড়কের গাছ কাটার প্রমাণ পাওয়া যায় ও ফেঞ্চুগঞ্জ ফরিদপুর বেইলি ব্রিজের সংস্কার কাজের ঠিকাদার দন্ডপ্রাপ্ত এমরান আলী বেইলি ব্রিজে পুরাতন ইমারত সামগ্রী ব্যবহার করার প্রমান পাওয়ায় তাদের সাজা দেওয়া হয়েছে। দন্ডপ্রাপ্তরা বিভিন্ন জায়গায় স্থানীয় সাংসদ মাহমুদ উস-সামাদ চৌধুরীর নাম ভাঙ্গিয়ে এসব দুর্নীতি করে আসছে। বিষয়টি এমপি সাহেবের কানে গেলে তিনি প্রশাসনকে ব্যবস্থা নিতে নির্দেশনা দেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ ফেব্রুয়ারি ২০১৯/ এফইউ/এনএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন