আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

বিশ্বনাথ ব্লাড সোসাইটির স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে রক্ত দিলেন ছাত্রলীগ নেতারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৩ ০১:০৪:৩১

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: ‘মনের ভয় দূর করুণ, স্বেচ্ছায় রক্ত দান করুণ’ এই স্লোগানকে সামনে রেখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে বিশ্বনাথ ব্লাড সোসাইটি। আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিশ্বনাথ ব্লাড সোসাইটির উদ্যোগে আয়োজন করা হয় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি। সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে তা সম্পন্নও করে সোসাইটির নেতৃবৃন্দ। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেলসহ ছাত্রলীগের ২১ জন নেতাকর্মী এবং ৮ জন সেচ্ছাসেবী নিজেদের ইচ্ছায় স্বেচ্ছায় রক্তদান করেন।

রক্ত সংগ্রহের পূর্বে সোসাইটির উদ্যোগে উপজেলা সদরস্থ সন্ধানী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আলোকিত পত্রিকার সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

বিশ্বনাথ ব্লাড সোসাইটির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিপেন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুজিব-জাহান রেড ক্রিসেন্ট সোসাইটি সদস্য শফি উদ্দিন, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল, ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক আবু সালেহ মোহাম্মদ নাসের,রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ, সমাজকর্মী রুমি বেগম, সিলেট হৃদপৃন্ডের সদস্য এনাম উদ্দিন আলমগীর।

রক্তদানস্থল পরিদর্শন করেন ও সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক কামাল মুন্না, নবীন সুহেল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শিপন আহমদ, সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, জুবায়ের আহমদ জয়, সন্ধানী ডায়াগনস্টিক সেন্টারের পরিচারক শিপার খান, কর্মকর্তা আব্দুল কাদির, ফারুক মিয়া, বদরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, কামরুল ইসলাম, আবিদুর রহমান আবিদ, জাকির আহমদ মামুন, আলী আহমদ জুয়েল, কবির আহমদ, মিয়াদ আহমদ, তাহের আহমদ সামি, শিপন আহমদ, স্বেচ্ছাসেবক কবির আহমদ, রাকিব সুলেমান, এমরান আহমদ, জাবেদ আহমদ, সুয়েব আহমদ, এমরান আহমদ, সালমান আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

সিলেটভিউ২৪ডটকম/২৩ ফেব্রুয়ারি ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন