আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেটে ২য় গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৩ ২২:৩৫:৪৭

সিলেটভিউ ডেস্ক :: সিলেটে ২য় গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি)বিকেলে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার পূর্বের মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলার পূর্বে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ভাষা শহীদদের স্মরণে সম্মান ও ঢাকার চকবাগজারের ঘটনায় আগুনে নিহতের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বিন্নাকান্দি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবুল কালাম সামছুদ্দীনের সভাপতিত্বে ও এমরান আলী তালুকদার এর পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান  আশফাক আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি মাদকবিরোধী কর্মসূচির অংশবিশেষ হিসেবে এলাকায় সুন্দর একটি টুর্নামেন্ট আয়োজনের সকল কলাকুশলীদের জানিয়ে বলেন, মাদকের ভয়াল ছোবলের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে এলাকায় বেশি বেশি খেলাধুলার সুযোগ তৈরী করে দিতে হবে। তিনি তরুণ প্রজন্মকে বেশি বেশি খেলার সুযোগ তৈরি করে দেয়ার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হারুনুর রশিদ, অ্যাডভোকেট আবুল হোসেন, সদর উপজেলা স্পোর্টস একাডেমির আহবায়ক মো. ইকলাল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দীন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি জালাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ, পল্লী বিদ্যুতের সাবেক এরিয়া পরিচালক আব্দুল মতিন, এডভোকেট দিলরুবা বেগম কাকলী,  ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এস এম তারা মিয়া, ইন্তাজ আলী, আব্দুল হান্নান,সদর উপজেলা যুবলীগ নেতা জয়নাল আবেদীন, মোবারক হোসেন,দিলোয়ার হোসেন,নজরুল,
 সদর উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ,  মহিলা সদস্য নেছা নেছারুন নেছা, সাংবাদিক ইদ্রিছ আলী,  ইয়াংস্টার ক্লাবের সভাপতি মো. মতিউর রহমান,  গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্ণামেন্টের পরিচালক , মুহিত হোসেন, জুনেদ আহমদ, জসিম উদ্দীন,  আব্দুল মুক্তার,আব্দুস ছালাম, উছতার আলী  মো. আব্দুল বাছিত প্রমুখ। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন গ্র্যাজুয়েশ ক্রিকেট কমিটির পরিচালনা কমিটির সদস্য আব্দুস সালাম।

ধারাভাষ্য প্রদান করেন প্রভাষক মাহবুবুর রহমান ও গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্ণামেন্টের পরিচালনা কমিটির সদস্য  প্রভাষক আব্দুল মুক্তার। খেলায় ইয়াং টাইগার্সকে ৪৯ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়  ইয়াং ব্রার্দাস। খেলায় আম্পায়েরর দায়িত্ব পালন করেন গ্র্যাজুয়েশন ক্রিকেট টুর্ণামেন্টের পরিচালনা কমিটির সদস্য জুনেদ আহমদ ও কাওছার আহমদ।

সিলেটভিউ/২৩ ফেব্রুয়ারি ২০১৯/ইআ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন